×

খেলা

মুম্বাইকে হারানোর সুযোগ হাতছাড়া করল কলকাতা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ এপ্রিল ২০২১, ০১:৪৭ এএম

মুম্বাইকে হারানোর সুযোগ হাতছাড়া করল কলকাতা

মুম্বাই ইন্ডিয়ান্সের বিপদজনক ব্যাটসম্যান সুরিয়া কুমার যাদবকে ৫৩ রানে সাজঘরে ফেরান সাকিব আল হাসান

আইপিএলের ইতিহাসে মুম্বাই ইন্ডিয়ান্স এর বিপক্ষে শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স এর পরিসংখ্যান খুবই খারাপ। এযাবত ২৮ বারের দেখায় ২২বার জিতেছে রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স। আজ মঙ্গলবার আইপিএলে নিজেদের দ্বিতীয় ম্যাচে মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে ১০ রানে হেরেছে কলকাতা নাইট রাইডার্স। প্রথমে ব্যাট করে ২০ ওভার খেলে সবগুলো উইকেট হারিয়ে ১৫২ রান করে মুম্বাই। এই রান তাড়া করতে নেমে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪২ রান তুলতে সমর্থ হয় কলকাতা। ম্যাচটির বেশিরভাগ সময় কলকাতার হাতে ছিল ম্যাচ। কিন্তু শেষ ৫ ওভারে ম্যাচের মোড় ঘুরিয়ে দেন মুম্বাইয়ের বোলাররা।

এদিকে প্রথম ম্যাচের মতো নিজের দ্বিতীয় ম্যাচেও একটি উইকেট তুলে নেন সাকিব আল হাসান। কলকাতার হয়ে এটি ছিল সাকিবের পঞ্চাশতম ম্যাচ। তিনি তুলে নেন ওয়ান ডাউনে নামা সুরিয়া কুমারের উইকেটটি। তিনিই মুম্বাইয়ের হয়ে সর্বোচ্চ রান করেন। আর সাকিব ওই উইকেটটি তুলে নেয়ার পরই মুম্বাই অনেকটা পিছিয়ে যায়। সাকিব ৪ ওভার বল করে মাত্র ২৩ রান দেন। ব্যাট হাতে সাকিব ৯ বলে ৯ রান করেন।

ম্যাচটিতে মুম্বাইয়ের হয়ে সর্বোচ্চ ৫৬ রান করেন সুরিয়াকুমার। দ্বিতীয় সর্বোচ্চ ৪৩ রান করেন রোহিত শর্মা। আর আন্দ্রে রাসেল ১৫ রানে ৫টি উইকেট তুলে নেন।

অপরদিকে কলকাতার হয়ে সর্বোচ্চ ৫৭ রান করেন নিতিশ রানা। দ্বিতীয় সর্বোচ্চ ৩৩ রান করেন শুভমান গিল । মুম্বাইয়ের হয়ে সর্বোচ্চ ৪টি উইকেট তুলে নেন রাহুল চাহার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App