×

বিনোদন

বিচ্ছেদের পরের মাসেই দ্বিতীয় বিয়ের খবর দিলেন পুতুল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ এপ্রিল ২০২১, ০১:৩৬ পিএম

বিচ্ছেদের পরের মাসেই দ্বিতীয় বিয়ের খবর দিলেন পুতুল

ক্লোজআপ ওয়ান তারকা সাজিয়া সুলতানা পুতুল ও তার স্বামী সৈয়দ রেজা আলী

বিচ্ছেদের পরের মাসেই দ্বিতীয় বিয়ের খবর দিলেন পুতুল

পরিবারের সঙ্গে নব দম্পতি

বিচ্ছেদের পরের মাসেই দ্বিতীয় বিয়ের খবর দিলেন পুতুল

ক্লোজআপ ওয়ান তারকা পুতুল

গেল মার্চেই ডিভোর্সের খবর দিয়েছিলেন ক্লোজআপ ওয়ান তারকা সাজিয়া সুলতানা পুতুল। ডিভোর্সের খবরের ১ মাস পরেই নতুন বিয়ে করলেন এ গায়িকা।

নিজের এই বিয়ের খবর পুতুল তার ভেরিফায়েড ফেসবুকের মাধ্যমেই জানালেন সবাইকে। মঙ্গলবার (১৩ এপ্রিল) রাতে ফেসবুকে দুটি ছবি পোস্ট করেন পুতুল।

ছবিতে দেখা গেছে, বধূবেশে স্বামীর সঙ্গে একফ্রেমে বন্দি এই কণ্ঠশিল্পী। অন্য ছবিতে পরিবারের অন্যান্য সদস্যের সঙ্গে হাস্যজ্জ্বল নবদম্পতি। ছবি দুটির পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেন, বিবাহিত জীবনটা সহজ, এ কথা যে বলে সে হয় অপরিণত, না হয় বোধহীন। কঠিন সমীকরণের বৈবাহিক জীবনকে আমরা নিজেদের সূত্রে সহজ করার চেষ্টা করতে পারি বড়জোর। বাকিটা সৃষ্টিকর্তার কৃপা। জীবনটা উদ্ভট এবং নাটকীয় না হলে আজকের এমন একটা পরিকল্পনাবিহীন দিনে আমাদের এক হবার কোনো কারণ ছিলো না।

[caption id="attachment_278247" align="alignnone" width="960"] পরিবারের সঙ্গে নব দম্পতি[/caption]

স্বামীর সম্পর্কে পুতুল বলেন, সৈয়দ রেজা আলী। আমার গানবন্ধু বহু দিনের। অস্ট্রেলিয়াতে তার বেড়ে ওঠা। সেখানেই ব্যাংকার তিনি। তিনি একজন মিউজিক কম্পোজারও, দুর্দান্ত মেধাবী একজন গিটারিস্ট। তার কম্পোজিশনে সম্প্রতি বেশ কিছু গান গাওয়া হয়েছে। আমাদের গানের বহু বছরের বন্ধুত্বকে নতুন একটা মাত্রা দেয়ার কথা ভাবেন রেজার বাবা মা। তাদের কাছ থেকে বরাবরই সীমাহীন স্নেহ ভালোবাসা পেয়েছি। আমাদের দুজনের পরিবারের বড়দের ইচ্ছা অনুসারে একেবারেই ঘরোয়াভাবে শুধুমাত্র পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘন্টাখানেকের প্রস্তুতিতে বিয়ে! দেশজুড়ে লকডাউনের পূর্বক্ষণে এতোটা আকস্মিকভাবে বিয়ের মতো একটা ঘটনার জন্য একেবারেই প্রস্তুত ছিলাম না কেউ। শুভকামনা নিজেকে এবং আমার সঙ্গী রেজাকে।

উল্লেখ্য, এটি পুতুলের দ্বিতীয় বিয়ে। ২০১৯ সালের ২০ মার্চ রাতে রাজধানীর মোহাম্মদপুরের একটি কনভেনশন সেন্টারে কানাডা প্রবাসী ইসলাম নুরুলকে বিয়ে করেন পুতুল। চলতি বছরের মার্চে নুরুলের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায় পুতুলের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App