×

আন্তর্জাতিক

প্রিন্স হ্যারির মেইলে বিয়ের প্রতিশ্রুতি, মামলা পাঞ্জাব নারীর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ এপ্রিল ২০২১, ০৪:২৪ পিএম

প্রিন্স হ্যারির মেইলে বিয়ের প্রতিশ্রুতি, মামলা পাঞ্জাব নারীর

প্রিন্স হ্যারি। ফাইল ছবি

পাঞ্জাব নারীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েও মেগান মের্কেলকে বিয়ে করেছেন প্রিন্স হ্যারি। এমনই অভিযোগ করে হ্যারিকে কারাগারে নেওয়ার দাবি তুলে মামলা করেছিলেন এক নারী।

প্রিন্স হ্যারির সঙ্গে ই-মেইলে 'বৈদ্যুতিক প্রেম'। কিন্তু কথা রাখেননি ব্রিটেনের রাজপুত্র। তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েও মেগান মের্কেলকে বিয়ে করেছেন। এমনই অভিযোগ করে হ্যারিকে কারাগারে নেওয়ার দাবি তুলে মামলা করেছিলেন এক নারী। মঙ্গলবার (১৪ এপ্রিল) পাঞ্জাব ও হরিয়ানা হাইকোর্টে ছিল সেই মামলার শুনানি।

নারীর দাবি, তাঁকে বিয়ে করবেন বলে জানিয়েছিলেন প্রিন্স হ্যারি। কিন্তু শেষমেশ সে কথা রাখেননি। এতে তাঁর সঙ্গে বিশ্বাস ভঙ্গ করা হয়েছে। সেজন্য ব্রিটেনের পুলিশ যাতে হ্যারির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে, সেই দাবি তোলেন তিনি।

তাঁর এমন দাবি শুনে প্রথমে বেশ হকচকিয়ে যান বিচারপতিরা। তারপর মহিলাকে আদালত প্রশ্ন করেন, কখনও ব্রিটেন গিয়েছেন?' উত্তরে মহিলা জানান, কোনো দিনও দেশের বাইরে যাননি তিনি। তাহলে ব্রিটেনের রাজপুত্রর সঙ্গে কথা হল কী করে?' প্রশ্ন করে কোর্ট। উত্তরে মহিলা জানান, তাঁর সঙ্গে হ্যারির কথা হয়েছে ই-মেইলে। আর তাতেই প্রেমে পড়েন তিনি!

এরপরই কোর্টে বেশ কিছু ই-মেইলের প্রিন্ট আউট দেখান তিনি। সব দেখে বিচারপতি অরবিন্দ সিং সঙ্গওয়ান বলেন, আমার মনে হচ্ছে এই পিটিশানটা একটা দিবাস্বপ্নের মতো কল্পনা ছাড়া কিছুই নয়। খুব বাজেভাবে আর্জিটা সাজানো। গ্রামারও ঠিক নেই। আর প্রিন্স হ্যারি নামের ই মেইল যে কেউ করতে পারেন। কিছুটা মশকরার ছলেই বলেন, 'হয়তো এই প্রিন্স হ্যারি পাঞ্জাবের কোনো গ্রামের সাইবার ক্যাফেতে বসে।

মহিলার আর্জি খারিজ করে দেয় আদালত। বিচারক বলেন, আপনাকে আমরা কেবল সমবেদনা জানিয়ে সাহায্য করতে পারি, আর কিছু না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App