×

সারাদেশ

গোবিন্দগঞ্জে সড়ক দুঘর্টনায় একই পরিবারের ৪ জন নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ এপ্রিল ২০২১, ০৮:৪০ পিএম

গোবিন্দগঞ্জে সড়ক দুঘর্টনায় একই পরিবারের ৪ জন নিহত

প্রতীিকী ছবি।

গাইবান্ধার গোবিন্দগঞ্জে কাভার্ডভ্যান চাপায় একই পরিবারের ৪ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছে অটোরিক্সার চালকসহ ৩ জন। বুধবার (১৪ এপ্রিল) বিকেলে গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত কালিতলা মাজার এলাকায় এ ঘটনা ঘটে।

প্রতক্ষদর্শীরা জানায়, ঢাকা-রংপুর মহাসড়কের কালিতলা নামক স্থানে একটি মাল বোঝাই কাভার্ডভ্যান একটি অটোরিক্সাকে চাপা দিলে অটো দুমড়ে-মুচড়ে গেলে সাতজন গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে উপজেলার দরবস্ত ইউনিয়নের দূর্গপুরের গ্রামের আবু তাহেরের ছেলে জাহিদ (২০) মারা যান। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে পাশ্ববর্তী বরিশাল ইউনিয়নের রামপুরা গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনিছুর রহমান (৩০) ও বগুড়া হাসপাতালে নেওয়ার পথে আনিছুর রহমানের মা রেহেনা বেগম (৪৫) এবং সন্ধ্যায় তার স্ত্রী রাজিয়া সুলাতানা (২৫)মারা যান। নিহত জাহিদ সম্পর্কে আনিছুরের শ্যালক।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি খায়রুল ইসলাম এ দুঘর্টনার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ঘাতক কাভার্ড ভ্যানটিকে আটক করা হয়েছে। এ দুঘর্টনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, নিহত আনিছুর রহমান মাষ্টারের এক মাসের শিশু সন্তানের গত কয়েকদিন থেকে জ্বর হওয়ায় ডাক্তার দেখিয়ে বাড়ী ফেরার পথে তারা স্বপরিবারে দুর্ঘটনার শিকার হন। এ দুর্ঘটনায় আহত শিশুটিও হাসপাতালে ভর্তি রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App