×

আন্তর্জাতিক

বিজেপি বাংলাকে ভাগ করার চেষ্টা করছে: রাহুল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ এপ্রিল ২০২১, ০৪:০৪ পিএম

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের প্রচারণায় কেন্দ্র ও বাইরে থেকে সফর করছেন অনেকেই। এ নিয়ে তর্ক বিতর্কও চলছে ব্যাপক। সংযুক্ত মোর্চার প্রার্থীদের সমর্থনে পশ্চিমবঙ্গে নির্বাচনী প্রচারে এসেছেন কংগ্রেসের সাবেক সভাপতি রাহুল গান্ধী।

বুধবার (১৪ এপ্রিল) উত্তর দিনাজপুরের গোয়ালপোখর এসেছেন তিনি। গোয়ালপোখরের পর মাটিগাড়া-নকশালবাড়ি কেন্দ্রের প্রার্থীর সমর্থনেও জনসভা করার কথা রয়েছে রাহুলের।

এসময় বেশ জোড়ালো কণ্ঠে বক্তব্য দেন রাহুল। বলেন, মোদী জি কারও সঙ্গে পরামর্শ না করেই লকডাউন ঘোষণা করেন। করোনা এলে মোদী বলেন, হাততালি দাও। দীপ জ্বালাও। করোনা চলে গিয়েছে? মমতা জি বলেন, ভোটের সময় খেলা হবে। খেলা খেলতে গেলে তো রাস্তায় হবে। এখানে কলেজে-বিশ্ববিদ্যালয়ের ময়দানে খেলা হবে। সেটা তো আপনি দেবেন না। তার বক্তব্যে, বিজেপি বাংলাকে ভাগ করার চেষ্টা করছে। যে ভাবনা বিজেপি বাংলায় ছড়ানোর চেষ্টা করছে, তাই অসম, তামিলনাড়ুতে করছে বিজেপি, এমনটাই বলেন রাহুল।

প্রসঙ্গত, নীলবাড়ির লড়াইয়ের নরেন্দ্র মোদী, অমিত শাহ, যোগী আদিত্যনাথের মতো গেরুয়া শিবিরের রথী-মহারথীদের প্রচারে দেখা গেলেও কংগ্রেসের হেভিওয়েট নেতারা পা রাখেননি। এ নিয়ে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীকে বার বার প্রশ্নের মুখে পড়তে হয়েছে। তবে ১৭ এপ্রিল, পঞ্চম দফার আগে জোড়া সভা করছেন রাহুল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App