ফুলবাড়ীয়ায় লেবু যাচ্ছে বিদেশ, আগ্রহ বাড়ছে লেবু চাষে

আগের সংবাদ

রাজশাহীতে আইপিএল অনলাইন জুয়া খেলায় আটক ৮ তরুণ

পরের সংবাদ

প্রত্যেক সফল মানুষের ভেতর তীব্র যন্ত্রণা লুকিয়ে থাকে

প্রকাশিত: এপ্রিল ১৪, ২০২১ , ৩:২৫ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১৪, ২০২১ , ৩:৩২ অপরাহ্ণ

অভিনয়ের থেকে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চায় থাকেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পাশাপাশি রয়েছে নির্বাচন নিয়ে ব্যস্ততা ও উত্তেজনা। সব মিলিয়ে সময়টা যেমন যাচ্ছে ব্যস্ততায়, তেমনি আলোচনায়ও রয়েছেন এই অভিনেত্রী। নির্বাচনের ফলাফল কী হবে এখন সেটি দেখার অপেক্ষায়। তার আগেই সামাজিক যোগাযোগমাধ্যমে আবেগঘন পোস্ট করলেন শ্রাবন্তী।

ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেত্রী লেখেন, ’প্রত্যেক সফল মানুষের ভেতর তীব্র যন্ত্রণা লুকিয়ে থাকে। আবার প্রত্যেক ব্যথাতুর কাহিনীর সফল সমাপ্তি হয়। ব্যথাকে আপন করে নিন আর সাফল্যের জন্য প্রস্তুত থাকুন।’

কম বয়সেই টলিউড পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন। রাজীব-শ্রাবন্তীর ছেলের নাম ঝিনুক। রাজীবের সঙ্গে আইনি বিচ্ছেদের পর মডেল কৃষাণ ব্রজের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। বেশিদিন টেকেনি সেই সম্পর্ক। তারপর শ্রাবন্তীর জীবনে আসেন রোশন সিং। গুরুদ্বারে গিয়ে রোশনের সঙ্গে বিয়ে সেরেছিলেন শ্রাবন্তী। কিন্ত সেই সম্পর্কেও তিক্ততা আসে। সোশ্যাল মিডিয়ায় আনফলো করার পর একে অন্যকে পরোক্ষে কটূক্তি করার কোনো সুযোগও ছাড়েননি শ্রাবন্তী-রোশন। অবশ্য শ্রাবন্তী বিজেপিতে যোগ দেওয়ার পর তাকে শুভেচ্ছা জানিয়েছিলেন রোশন। তবে দু’জনের কাছাকাছি আসার বা আইনি বিচ্ছেদের কোনো খবর এখনও পর্যন্ত শোনা যায়নি।

নিজের জীবনের কষ্টের কথা বলতে গিয়ে কেঁদে ফেলেছিলেন শ্রাবন্তী। জানিয়েছিলেন, কষ্টের কথা ভাবলে একান্তে তার চোখ দিয়ে জল পড়ে। ’মানুষ তো! কষ্ট তো হয়!’ বলছিলেন নিজেই। কেউ তাকে বোঝার চেষ্টা করেননি বলে অভিযোগ করেছিলেন। সেই ব্যথার কাহিনীই যেন মঙ্গলবারের পোস্টে তুলে ধরেছেন টলিপাড়ার এই মিষ্টি নায়িকা।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়