×

জাতীয়

রাজধানীতে দুই গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ এপ্রিল ২০২১, ০৮:৫৯ পিএম

রাজধানীতে পৃথক ঘটনায় জুরাইনে ও কোনাপাড়ায় দুই গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে অচেতন অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নরসিংদী পাঁচদোনা উপজেলার খিজিরপুর গ্রামের মৃত রাম চরণ দাসের মেয়ে লতা রানী (৩৭)। স্বামী তপন দাস এর সঙ্গে জুরাইনের ৬০/১-এ নম্বর নিজেদের বাসার তৃতীয় তলায় থাকতো।

মৃত লতার স্বামী তপন দাস জানান, তিনি সাইনবোর্ড লেখার কাজ করেন। আর লতা গৃহিণী। পাঁচ বছর আগে তাঁদের বিয়ে হয়। তাদের কোনো সন্তান নেই। সাংসারিক বিভিন্ন কারণে তাদের মধ্যে ঝগড়াবিবাদ লেগে থাকতো। এসব কারণে গত তিন সপ্তাহ আগে তাকে ডিভোর্স দেয় তপন। এরপর লতা বাবার বাড়ি চলে যায়। তবে গতকাল সোমবার তার ভাই তাকে আবার জোরপূর্বক তপনের বাসায় দিয়ে যায়। এর পর আজ আবার তাদের মধ্যে ঝগড়া হলে একপর্যায়ে রুমের দরজা বন্ধ করে লতা ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। পরে দেখতে পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুপুর ১টায় মৃত ঘোষণা করেন।

এদিকে মৃত মুন্নির স্বামী দোকান কর্মচারী মোঃ খোকন জানান, মুন্নির বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার তালুয়াচান্দুর গ্রামে। ১০ বছর আগে তাঁদের বিয়ে হয়। দুই ছেলের জননী মুন্নি। পরিবার নিয়ে যাত্রাবাড়ী কোনাপাড়া আদর্শবাগ এলাকার একটি বাসা ভাড়া থাকতো।

তিনি আরও জানান, মুন্নির ভাইদের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য চলছিল মুন্নির। সেই জের ধরেই আজ দুপুর দেড়টার দিকে বাসায় কীটনাশক পান করে মুন্নি। দেখতে পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসক বেলা আড়াইটায় তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া দুটি মৃত্যুর বিষয় নিশ্চিত করে জানান। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে। লতার স্বামী তপন দাসকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। দুটি ঘটনাই থানা পুলিশকে জানানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App