×

বিনোদন

তারকা হলেও যন্ত্রণা, বুঝলেন জাহ্নবী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ এপ্রিল ২০২১, ০২:৩০ পিএম

তারকা হলেও যন্ত্রণা, বুঝলেন জাহ্নবী

গাড়ি থেকে নেমে বিমানবন্দরে প্রবেশ পথে ফটোগ্রাফারদের অনুরোধে ‘পোজ’ দিতে বাধ্য হন জাহ্নবী

তারকা হলেও যন্ত্রণা, বুঝলেন জাহ্নবী
তারকা হলেও যন্ত্রণা, বুঝলেন জাহ্নবী

জাহ্নবী কাপুর

সেলিব্রেটিদের ক্যামেরাবন্দি করতে সবাই একটু বিরক্ত করবেন এটাই স্বাভাবিক। আর তা যদি হয় শ্রীদেবীর কন্যা কিউটনেসে ভরপুর জাহ্নবী কাপুর, তাহলে তো কথাই নেই।

মুম্বাই বিমানবন্দরে বিমান ধরবেন বলে সবেমাত্র গাড়ি থেকে নামলেন জাহ্নবী। ফ্লাইটের সময় হয়ে যাওয়ায় একটু বেশিই তাড়াহুড়ো। এমন সময় হঠাৎ একঝাঁক ফটোগ্রাফার ঘিরে ধরল জাহ্নবীকে। ‘জাহ্নবী দি’ ‘জাহ্নবী দি’ ডাকাডাকি আর ক্যামেরার ক্লিক ক্লিক শব্দে একটু বিরক্তই হলেন এই তরুণদের ক্রাশ। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছ ইনস্টাগ্রামে।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে সাদা রঙের টপের সঙ্গে মানানসই রিপড জিনস পরা জাহ্নবীকে। সঙ্গে খোলা চুল ও মুখ ঢাকা কালো মাস্কে। গাড়ি থেকে নামতে না নামতেই ঘিরে ধরে ফটোগ্রাফারের দল। ড্রাইভারের থেকে নিজের ব্যাগ নেওয়ার পর দ্রুত ফ্লাইট ধরার জন্য বিমানবন্দরের চত্বরে হাঁটতে হাঁটতে ছবি তুলতে অস্বস্তি প্রকাশ করেন এই তারকা। কিন্তু রীতিমতো ঝাঁপিয়ে পড়ে ফটোগ্রাফাররা । অভিনেত্রীর উদ্দেশে ক্রমাগত অনুরোধ আসতে থাকে ‘পোজ’ দেওয়ার জন্য। উপায় না দেখে নিতান্ত অনিচ্ছা সত্ত্বেও লেন্সের দিকে ঘুরে ‘পোজ’ দেন জাহ্নবী। তবে নিজের বিরক্তিও প্রকাশ করে দেন। এ ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসার পর বিষয়টি স্পষ্ট হয়েছে আরও। তাকে স্পষ্ট বলতে শোনা যায়, ‘এভাবে বিমানবন্দর চত্ত্বরে ফরমায়েশি পোজ দিয়ে ছবি তোলাটা অদ্ভুত!’

সম্প্রতি, আমেরিকায় নিজের বোনের কাছে ঘুরতে যান জাহ্নবী। লস অ্যাঞ্জলসে কয়েকটা দিন কাটিয়ে নিউ ইয়র্কের উদ্দেশ্যে ছুটি কাটাতে পাড়ি দিয়েছিলেন দুই বোন। অন্যদিকে কাজের ক্ষেত্রে সদ্য ‘গুড লাক জেরি’ ছবির কাজ শেষ করেছেন তিনি। খুব তাড়াতাড়ি শুরু করবেন ‘দোস্তানা ২’ এর শ্যুটিং। সেই ছবিতে জাহ্নবীর বিপরীতে দেখা যাবে কার্তিক আরিয়ানকে।

 
View this post on Instagram
 

A post shared by Varinder Chawla (@varindertchawla)

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App