×

বিনোদন

‘জব উই মেট ২’র জন্য গীত খুঁজে দিলেন কারিনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ এপ্রিল ২০২১, ০৪:০৯ পিএম

‘জব উই মেট ২’র জন্য গীত খুঁজে দিলেন কারিনা

কারিনা

‘জব উই মেট ২’র জন্য গীত খুঁজে দিলেন কারিনা

‘মেয় আপনি্ ফেবারিট হুঁ’, গীতের এই ডায়লগ আজও ভুলতে পারেনি সিনেমাপ্রেমীরা। শাহিদ-করিনা জুটির সবচেয়ে চর্চিত ছবি ‘জব উই মেট’। পরিচালক ইমতিয়াজ আলির কাছে দীর্ঘদিন ধরে অনুরাগীদের দাবি ‘তৈরি করা হোক জব উই মেট ২’। এবার সেই দাবি জোরালো করলেন খোদ ‘গীত’ কারিনা কাপুর খান। পরিচালকের মুশকিল আসান করে নতুন ‘গীত’-কেও খুঁজে দিলেন কারিনা। কারিনার মতে, গীতের চরিত্রের জন্য আদর্শ কুশা কপিলা।

কে এই কুশা কপিলা? কোথায়ই বা করিনা খুঁজে পেলেন তাঁকে?  সামাজিক মাধ্যমে বেশ জনপ্রিয় ভিডিও ক্রিয়েটার কুশা। সম্প্রতি ভাইরাল হয়েছে কুশার একটি ভিডিও। যেখানে কুশা তুলে ধরেছেন ‘গীত’ যদি ভাটিণ্ডার মেয়ে না হয়ে দক্ষিণ দিল্লির মেয়ে হতো তাহলে ঠিক কেমন হত? সেই ভিডিওতে শুধু নেটিজেনদের নয়, মন মজেছে বেবোর। সদ্য দ্বিতীয়বার মা হওয়া নায়িকা তো প্রয়োজনে কুশার জন্য পিটিশন দিতেও রাজি রয়েছেন।

কুশার এই ভিডিওতে ইতোমধ্যেই একলাখের বেশি নেটিজেন লাইক দিয়েছে। কমেন্ট বক্সে উপচে পড়ছে প্রশংসা। তবে নিঃসন্দেহে সবচেয়ে বড় কম্লিমেন্ট এসেছে খোদ কারিনা কাপুরের কাছ থেকে। ভক্তরাও একবাক্যে মেনে নিচ্ছেন কারিনার দাবি। এই ভিডিও নজরে এসেছে পরিচালক ইমতিয়াজ আলিরও। তিনিও ইনস্টাগ্রাম স্টোরিতে কুশার ভিডিওটি শেয়ার করে নিয়েছেন। তবে কি সত্যি ‘জব উই মেট’-এর সিক্যুয়েল তৈরি করবেন পরিচালক?

২০০৭ সালে মুক্তি পেয়েছিল শাহিদ-করিনার ‘জব ইউ মেট’। এই ছবির শ্যুটিং চলাকালীনই দূরত্ব তৈরি হয় প্রাক্তন প্রেমিক জুটির সম্পর্কে। তবে বক্স অফিসে দারুণ ব্যবসা করেছিল এই ছবি। ১৪ বছর পরেও দর্শক মনে গেঁথে রয়েছে গীত-আদিত্যর প্রেম কাহিনি। আগামিতে কারিনাকে দেখা যাবে ‘লাল সিং চড্ডা’য়। এই ছবিতে ফের একবার আমির খানের নায়িকা কারিনা।

 
View this post on Instagram
 

A post shared by Kusha Kapila (@kushakapila)

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App