×

জাতীয়

জনগণ যতদিন চাইবে আ. লীগ ততদিনই থাকবে: বাবুনগরীকে হুইপ স্বপন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ এপ্রিল ২০২১, ১১:১৩ পিএম

জনগণ যতদিন চাইবে আ. লীগ ততদিনই থাকবে: বাবুনগরীকে হুইপ স্বপন

ছবি সংগৃহিত

রাব্বুল আলামিনের পবিত্র রহমতে এদেশের জনগণ যতদিন চাইবেন, আওয়ামী লীগ ততদিনেই ক্ষমতায় থাকবেন। রাব্বুল আলামিন যখন যাকে ইচ্ছা ক্ষমতা ও সম্মান দেন, যখন ইচ্ছা প্রত্যাহার করে নেন। সুতরাং তার অসীম রহমতের বাইরে এক মিনিটও ক্ষমতায় থাকার সক্ষমতা আওয়ামী লীগের নেই।

সোমবার (১২ এপ্রিল) নিজের ফেসবুক পোস্টে হেফাজতে ইসলামের আমির জুনায়েদ বাবু নগরীর উদ্দেশ্যে এমনই বার্তা দেন জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন। যিনি সদ্য চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক দায়িত্ব পেয়ছেন। এই চট্টগ্রামের হাটাহাজারী থেকেই পরিচালিত হয়ে থাকে হেফাজতে ইসলামের সব সাংগঠনিক কর্মকাণ্ড। জাতীয় সংসদের এই হুইপ জুনায়েদ বাবু নগরীকে তার মন্তব্যের জন্য ধন্যবাদও জানান নিজের লেখায়। তার এই লেখাটি পোস্ট করার দুই ঘন্টার মধ্যেই প্রায় তিন হাজার লাইক ও তিনশ জন শেয়ার করেছেন। কমেন্ট করেছেন অসংখ্যজন। নিচে লেখাটি হুবহু তুলে ধরা হলো,

‘বাবুনগরী সাহেব বলেছেন, আওয়ামী লীগ যতদিন পারে ক্ষমতায় থাকুক, কিন্তু দেশে কোনো ইসলাম বিরোধী কাজ করা যাবে না।’

‘ধন্যবাদ জনাব। রাব্বুল আলামিনের পবিত্র রহমতে এদেশের জনগণ যতদিন চাইবেন, আওয়ামী লীগ ততদিনই ক্ষমতায় থাকবে। রাব্বুল আলামিন যখন যাকে ইচ্ছা ক্ষমতা ও সম্মান দেন, যখন ইচ্ছা প্রত্যাহার করে নেন। সুতরাং তার অসীম রহমতের বাইরে এক মিনিটও ক্ষমতায় থাকার সক্ষমতা আওয়ামী লীগের নেই।

তাকেসহ সব আলেম মহোদয়কে অনুরোধ করছি, বাংলাদেশের সংবিধানে কোন কোন অংশে ইসলামবিরোধী ধারা রয়েছে এবং আওয়ামী লীগ কি কি ইসলাম বিরোধী কাজ করছে। তা গবেষণা করে জাতির সামনে উপস্থাপন করুন। আওয়ামী লীগেও অসংখ্য বুজুর্গ আলেম রয়েছেন, তারা আপনাদের গবেষণালব্ধ অভিযোগের ইসলামসম্মত জবাব দেবেন অথবা কোনো ভ্রান্তি থাকলে তা সংশোধন করে নেয়া হবে। আওয়ামী লীগ ধর্মনিরপেক্ষতায় বিশ্বাস করে, ধর্মহীনতায় নয়। আওয়ামী লীগ বিশ্বাস করে, রাষ্ট্র সব ধর্মের প্রতি শদ্ধাশীল থাকবে এবং সম আচরণ করবে। কোনো ধর্মের নাম ব্যবহার করে সন্ত্রাস-নাশকতা,  দাঙ্গা সৃষ্টি করা যাবে না।

যদি কোনো আইন অথবা বিধি ইসলামের পরিপন্থী হয়ে থাকে তাহলে ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত যখন চারদলীয় জোটের সঙ্গে আপনারা ক্ষমতায় ছিলেন তখন সে সমস্ত বিধি বা আইনের ধারা পরিবর্তন করার জন্য আপনারা কি কি উদ্যোগ নিয়েছিলেন সেটিও জাতির সামনে অনুগ্রহ করে উপস্থাপন করুন।

বাঙালি মুসলমানের অর্থনৈতিক উন্নয়নের ধারা অব্যাহত রাখার স্বার্থে অনুগ্রহ করে সন্ত্রাস নাশকতা না করে যুক্তিনির্ভর ও বাস্তবসম্মত গবেষণাধর্মী তথ্য উপাত্ত জাতির সামনে উপস্থাপন করুন। দেশের সব মানুষ মিলে একে অপরের মতামতের প্রতি শ্রদ্ধাশীল হয়ে যুক্তিযুক্তভাবে ঐক্যমতের ভিত্তিতে রাষ্ট্র পরিচালনা করে চলমান উন্নয়নের ধারা মজবুত ভিত্তির ওপর দাঁড় করানো প্রত্যেক দেশপ্রেমিক নাগরিকের পবিত্র দায়িত্ব। ইসলাম বলে, দেশপ্রেম ঈমানের অঙ্গ। সুতরাং ঈমান রক্ষার লক্ষ্যে দেশের সম্পদ ও ভবিষ্যৎ বিনষ্ট করা থেকে বিরত থাকা প্রত্যেক ধর্মপ্রাণ মুসলমানের ঈমানী দায়িত্ব।

বাংলাদেশের ধর্মপ্রাণ প্রধানমন্ত্রী এদেশে ইসলামসহ কোনো ধর্মের পরিপন্থী কোনো কর্মকাণ্ড- পরিচালিত হতে দিতে চান না। তিনি ধর্মীয় মূল্যবোধ সম্পন্ন একটি পরম সহিষ্ণু দেশপ্রেমিক সমাজ বিনির্মাণের লক্ষ্যে দৃঢ় সংকল্পবদ্ধ। মহান সৃষ্টিকর্তায় বিশ্বাসী প্রত্যেক ধর্মপ্রাণ নাগরিক এগিয়ে আসুন, আমরা সবাই মিলে এই মুহূর্তে সমগ্র বিশ্বে নিপীড়িত মুসলমানের পক্ষে সর্বোচ্চ ন্যায় ভিত্তিক কণ্ঠস্বর, মজলুম জননেত্রী শেখ হাসিনার প্রাজ্ঞ নেতৃত্বে পরম সহিষ্ণুতা ও সম্প্রীতির মাধ্যমে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে অবদান রাখি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App