×

রাজনীতি

খালেদা জিয়াকে দেখতে যাচ্ছে চিকিৎসক প্রতিনিধি দল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ এপ্রিল ২০২১, ০৩:১৪ পিএম

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে দেখতে যাচ্ছে চিকিৎসক প্রতিনিধি দল। সোমবার (১২ এপ্রিল) বিকেল সাড়ে ৪টা থেকে ৫টার ভেতর গুলশানে চেয়ারপাসনের বাস ভবনে দেখতে আসবেন চিকিৎসক প্রতিনিধি দল।

এর আগে খালেদা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে রবিবার (১১ এপ্রিল) স্বাস্থ্য অধিদপ্তর থেকে জানানো হয়। আর শনিবার বিকেলে তার নমুনা সংগ্রহ করা হয়েছিল। আইসিডিডিআর,বি’র ল্যাবলেটরিতে তার করোনা পরীক্ষা করানো হয়।

এদিকে, খালেদা জিয়ার করোনা আক্রান্ত নিয়ে নানা বিতর্কের মধ্যেই জানা গেল, গুলশানে তার বাসভবন ফিরোজায় আরও ৮ জন স্টাফ করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে খালেদা জিয়ার গৃহপরিচারিকা ফাতেমাও রয়েছেন।

নিরাপত্তার কথা ভেবে গত বছরের ২৫ মার্চ এক নির্বাহী আদেশে খালেদাকে ছয় মাসের জামিনে মুক্তি দেয় সরকার। বর্তমানে সরকারের নির্বাহী আদেশে জামিনে রয়েছেন খালেদা জিয়া।

২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি দুর্নীতির মামলায় তাকে কারাগারে যেতে হয়েছিল। দুই বছরের বেশি সময় কারাগারে থাকার পর গত বছর করোনা মহামারি বৃদ্ধি পাওয়ার পর পরিবারের আবেদনে তাকে ৬ মাসের জামিনে মুক্তি দেয় সরকার, যা তিন দফায় বৃদ্ধি করা হয়েছে।

বর্তমানে তিনি গুলশানের বাসভবন ফিরোজায় চিকিৎসাধীন রয়েছেন। খালেদা জিয়ার সঙ্গে শুধুমাত্র তার পরিবারের সদস্য ও ব্যক্তিগত চিকিৎসক ছাড়া অন্য কেউ দেখা করতে পারেন না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App