হাসপাতালে নিয়োগ দুর্নীতি: দৃষ্টান্তমূলক শাস্তি চায় টিআইবি

আগের সংবাদ

মসজিদে প্রতি ওয়াক্তের নামাজে সর্বোচ্চ ২০ জন

পরের সংবাদ

মুম্বাইয়ে সানির ১৬ কোটি রুপির ফ্ল্যাট

প্রকাশিত: এপ্রিল ১২, ২০২১ , ৭:৫৭ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১২, ২০২১ , ৭:৫৭ অপরাহ্ণ

বলিউডে নিজের এক অন্য পরিচয় গড়ে তুলেছেন সানি লিওন। অভিনেত্রী হিসেবে জায়গা করে নিয়েছেন ইন্ডাস্ট্রিতে। এবার নতুন কোনো আইটেম গানে নয়, মুম্বাইয়ে বাড়ি কিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনায় এই তারকা।

ভারতীয় গণমাধ্যমের বরাতে জানা গেছে, সম্প্রতি মুম্বাইয়ে বিলাস বহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন সানি লিওন। মার্চের শেষ দিকে এই ফ্ল্যাট কিনেন তিনি। বিলাস বহুল এই ফ্ল্যাটে রয়েছে পাঁচটি শোবার ঘর, একটি হলরুম ও বিশাল রান্নাঘর। শিগগিরই নতুন ঠিকানায় সংসার পাততে চলেছেন তিনি। এই বলিউড নায়িকার নতুন ফ্ল্যাটের দামও ফাঁস হয়েছে। ১৬ কোটি রুপি, অর্থাৎ ১৮ কোটি ১০ লাখ টাকা দিয়ে এই ফ্ল্যাট কিনেছেন তিনি।

সানির আসল নাম করণজিৎ কউর। এই নামেই নতুন সম্পত্তি কিনেছেন। তার নতুন ঠিকানা মুম্বাইয়ের আন্ধেরি এলাকার আটলান্টিস নামের বিল্ডিংয়ের ১২ তলায়। ফ্ল্যাটটির আকার ৩ হাজার ৯৬৭ বর্গমিটার। যেখানে গাড়ি পার্কিংয়ের জন্য রয়েছে আলাদা তিনটি পার্কিং প্লেস।

উল্লেখ্য, পর্ন তারকা হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন সানি লিওন। খুব অল্প বয়সেই তিনি পর্ন তারকা হিসেবে পেয়েছিলেন দারুণ জনপ্রিয়তা। এরপর আইটেম গার্ল হিসেবে বলিউডে জনপ্রিয়তা পান এই তারকা। এই মুহূর্তে সানি লিওন ব্যস্ত রয়েছেন রিয়েলিটি শো ‘স্পিল্টসভিলা’র ১৩তম আসরের শুটিংয়ে। এর পাশাপাশি তিনি বিক্রম ভাটের ওয়েব সিরিজ ‘অনামিকা’র শুটিং করছেন।

গত ২০ জানুয়ারি বিবাহিত জীবনের এক দশক পূর্ণ করেছেন সানি লিওন আর ড্যানিয়েল ওয়েবার। এই উপলক্ষে স্ত্রীকে হীরার হার উপহার দেন ড্যানিয়েল। সেই উপহারের একটি ভিডিও পোস্ট করে সানি লেখেন, ‘বিবাহ বার্ষিকীর হীরার জন্য ধন্যবাদ প্রিয়। ১০ বছরের বিবাহিত জীবন আর ১৩ বছরের পথচলা। কে ভেবেছিল, এক সুন্দর দিনে আমাদের একসঙ্গে জীবন কাটানোর সিদ্ধান্ত আজ আমাদের এখানে এত দূর নিয়ে আসবে! কী চমৎকার একটা জীবনই না আমরা ভাগাভাগি করে নিচ্ছি ভালোবাসা!

ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়