২১ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে যাত্রীবাহী নৌযান

আগের সংবাদ

হাসপাতালে নিয়োগ দুর্নীতি: দৃষ্টান্তমূলক শাস্তি চায় টিআইবি

পরের সংবাদ

ফের জুটি বাঁধছেন আলিয়া-রণবীর

প্রকাশিত: এপ্রিল ১২, ২০২১ , ৭:৪৭ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১২, ২০২১ , ৭:৪৭ অপরাহ্ণ

‘গলি বয়’ সিনেমা দিয়ে বেশ প্রশংসিত হয়েছেন রণবীর সিং ও আলিয়া ভাট। এই জুটিকে ফের দেখা যাবে চলচ্চিত্রে। নতুন খবর দিলেন নির্মাতা করণ জোহর। সম্প্রতি গণমাধ্যমে করণ জোহর জানিয়েছেন, তার প্রিয় দুই তারকা রণবীর সিং ও আলিয়া ভাটকে নিয়ে নতুন সিনেমা পরিচালনা করার জন্য প্রস্তুত তিনি। একটি ভালোবাসার গল্পকে কেন্দ্র করে নির্মিত হবে এ সিনেমাটি।

অনেক দিন ধরেই এই জুটিকে নিয়ে কাজ করার কথা চিন্তা করে আসছিলেন করণ। অবশেষে দুই তারকাই অত্যন্ত কাছের হওয়ায় তাদেরকেও রাজি করাতে বেশি সময় লাগেনি এই গুণী পরিচালকের। ইতোমধ্যে এই সিনেমাটির গল্প নিয়েও কথা বলেছেন তারা।

করণের প্রযোজনা প্রতিষ্ঠান ধর্ম প্রোডাকশনের ব্যানারে এর আগে রণবীর কাজ করলেও এখন পর্যন্ত কাজ করা হয়নি আলিয়ার। যদিও আলিয়ার সঙ্গে করণের সম্পর্ক এতটাই ভালো যে মিডিয়ার অনেকেই করণকে আলিয়ার দ্বিতীয় বাবা হিসেবে আখ্যায়িত করে থাকেন।

প্রসঙ্গত, বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে হোম আইসোলশনে রয়েছেন আলিয়া। চলতি বছরেই তার ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ মুক্তি পেতে যাচ্ছে।

ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়