×

বিনোদন

বরফ ঘেরা পাহাড়ে সারা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ এপ্রিল ২০২১, ০২:০৮ পিএম

বরফ ঘেরা পাহাড়ে সারা

সমুদ্রতীরে সারা আলী খান।

বরফ ঘেরা পাহাড়ে সারা

বরফ ঘেরা অঞ্চলে একটি স্নোমোবাইল গাড়ির ওপর বসে সারা, সঙ্গে আছে তার ভাই।

বরফ ঘেরা পাহাড়ে সারা

জমিয়ে গরমের ছুটি কাটাচ্ছেন সারা আলি খান। ভাবছেন মুম্বাইয়ের এই প্যাঁচপ্যাঁচে গরমে কী করে দিব্যি আছেন? তাহলে জানিয়ে রাখা ভালো, এইমুহূর্তে মুম্বাইতেই নেই সাইফের পুত্র-কন্যা। বর্তমানে বরফ ঘেরা পাহাড়ের কোলে গরমের ছুটি কাটাচ্ছেন সারা-ইব্রাহিম। আর এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন 'সিম্বা '-র নায়িকা।

ছবিতে দেখা যায়, সাদা তুলোর মতো বরফ ঘেরা অঞ্চলে একটি স্নোমোবাইল গাড়ির ওপর বসে ক্যামেরার লেন্সের দিকে তাকিয়ে রয়েছেন সারা। দূরে দৃশ্যমান ঝাউ গাছের সারির সঙ্গে বরফে মোড়া পাহাড়ের সারি। পায়ে কালো রঙের পাহাড়ি অঞ্চলে চলাফেরার জন্য জিটিএক্স বুটের সঙ্গে সারা পরে রয়েছেন ধূসর, কালো রঙের শীতপোষাক। তাকে যোগ্য সংগত করেছেন ভাই ইব্রাহিম। সাদা-নীল মিশেলের শীত পোষাক আর স্পাইক চুলে ইব্রাহিমকেও লাগছে বেশ। তবে ক্যামেরার দিকে না তাকিয়ে স্নোমোবাইল গাড়িটি ছুঁয়ে রুপোলি পর্দার তারকাদের মতোই পোজ দিয়ে রয়েছেন তিনি।

[caption id="attachment_277586" align="aligncenter" width="498"] সমুদ্রতীরে সারা আলী খান।[/caption]

এদিকে তারা কোন জায়গায় ছুটি কাটাচ্ছেন তা না জানালেও গন্তব্যে পৌঁছানোর আগেই সামাজিক মাধ্যমে বিমানের জানলা থেকে তোলা বরফ ঘেরা সারি বেঁধে দাঁড়িয়ে থাকা পাহাড়ের ছোট্ট ভিডিও তুলে পোস্ট করেছিলেন সারা। ভিডিওর ব্যাকগ্রাউন্ড স্কোরে জুড়েছিলেন রণবীর-দীপিকা অভিনীত ' তামাশা ' ছবির ' সফরনামা ' গানের অংশবিশেষ।

কাজ থেকে ছুটি পেলেই ছুটি কাটিয়ে আসেন এই অভিনেত্রী। কখনও ভাইয়ের সঙ্গে তো কখনও নিজের ' গার্লস গ্যাং ' এর সঙ্গে। কিছুদিন আগেই সমুদ্রে ছুটি কাটাতে দেখা গেছিল তাকে। সমুদ্র সৈকতে দাঁড়িয়ে স্যুইমিং কস্টিউম পরা নিজের ছবিও ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন সারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App