×

চিত্র বিচিত্র

গুগল ম্যাপ দেখে অন্য কনের বাড়িতে বরযাত্রী, ভিডিও ভাইরাল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ এপ্রিল ২০২১, ০২:২০ পিএম

গুগল ম্যাপ দেখে অন্য কনের বাড়িতে বরযাত্রী, ভিডিও ভাইরাল

ছবি: সংগৃহীত

অচেনা ঠিকানায় যেতে এখন গুগল ম্যাপের বিকল্প নেই। কিন্তু জীবনের গুরুত্বপূর্ণ দিনেই সঙ্গ দিল না ম্যাপ। বিয়ের দিন গুগল ম্যাপ দেখে অন্য কনের বাড়িতে পৌঁছে গেলেন বরযাত্রীরা। ঘটনাটি ঘটে ইন্দেনেশিয়ায়। ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

জানা গেছে, ইন্দোনেশিয়ায় একটি গ্রামে একই দিনে দুই আলাদা কনের বিয়ে ও বাগদানের অনুষ্ঠান আয়োজন করা হয়। অন্য এলাকা থেকে আসা বরযাত্রীরা গুগল ম্যাপের মাধ্যমে বিয়ের কনের বাড়িতে না ঢুকে বাগদান হচ্ছিল যে মেয়েটির তার বাড়িতে ঢুকে পড়েন। এরপর বেশ কিছুক্ষণ না জেনেই সেখানে কাটিয়েও ফেলেন তারা। স্টার্টার থেকে গিফট আদান-প্রদানও শুরু হয়ে গিয়েছিল। অবশেষে মেয়ের বাড়ির লোকেরাই বুঝতে পারেন যে কোথাও একটা ভুল হচ্ছে। বিষয়টি জানাজানি হতেই শেষ পর্যন্ত ক্ষমা চেয়ে সেখান থেকে বেরিয়ে যায় বরপক্ষ।

এই ঘটনায় অবাক হয় ঐ বাড়ির মেয়েটিও। উলফা নামের ওই যুবতী এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে জানিয়েছেন, বাগদানের জন্য আমি তখন মেক-আপ আর্টিস্টের কাছে সাজতে ব্যস্ত ছিলাম। তখন বরযাত্রীর ওই দলটি সেখানে আসে। আমি দেখতেও পাইনি। এদিকে, আমার পরিবার তাদের অভ্যর্থনা জানায়। উপহার আদান-প্রদানও হয়। তারপরই সবার ভুল ভাঙে। ওরা জানায়, গুগল ম্যা ব্যবহার করায় এই ভুলটি হয়েছে। পরবর্তীতে অবশ্য উলফার বাড়ির লোকজনই ওই বরযাত্রীদের সঠিক বাড়িতে পৌছতে সাহায্য করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App