×

জাতীয়

গাজীপুরে শিশু বক্তার বিরুদ্ধে ডিজিটাল আইনে আরেক মামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ এপ্রিল ২০২১, ০৪:১০ পিএম

আইনশৃঙ্খলা অবনতি করে অপরাধ সংগঠনের সহায়তা করার অপরাধে বিতর্কিত ‘শিশু’ বক্তা রফিকুল ইসলাম মাদানীর (২৬) বিরুদ্ধে গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানায় আরও একটি ডিজিটাল আইনে মামলা হয়েছে।

রবিবার (১১ এপ্রিল) সকালের গাজীপুরের টেকনাগপাড়া এলাকার মো. মোস্তাফিজুর রহমান নামের এক ব্যক্তি বাদী হয়ে ডিজিটাল আইনে মামলাটি দায়ের করেছেন। গাজীপুর মেট্রোপলিটনের উপ-কমিশনার জাকির হাসান ঘটনার সত‌্যতা নিশ্চিত করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, রফিকুল গাজীপুর সিটি করপোরেশনের ১৮ নম্বর ওয়ার্ডের মারকাজুল নূর আল ইসলামিয়া মাদ্রাসায় বসে নাশকতামূলক কর্মকাণ্ডের পরিকল্পনা করেন। এ ছাড়া কয়েকজন বক্তা ওয়াজ মাহফিলের নামে রাষ্ট্রবিরোধী বক্তব্য দিয়ে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে আসছেন, তাঁদের অন্যতম রফিকুল। তার বক্তব্য সাম্প্রতিক সময়ে দেশে ঘটে যাওয়া সহিংসতার পেছনে অন্যতম অনুষঙ্গ হিসেবে কাজ করেছে।

৭ এপ্রিল রফিকুল ইসলাম মাদানীকে তার গ্রামের বাড়ি নেত্রকোনার পূর্বধলা উপজেলার লেটিরকান্দা থেকে আটক করে র‌্যাব। পরদিন র‍্যাবের নায়েক সুবেদার আবদুল খালেক বাদী হয়ে গাজীপুরের গাছা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেন।

গাজীপুর মেট্রোপলিটনের বাসনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, রফিকুলের বিরুদ্ধে বাসন থানায় ডিজিটাল আইনে আজ একটি মামলা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App