×

জাতীয়

করোনা হলেও খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল: ফখরুল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ এপ্রিল ২০২১, ০৫:০৩ পিএম

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, করোনা ভাইরাস হলেও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল রয়েছে। রবিবার (১০ এপ্রিল) বেলা সাড়ে ৪ টার পরে গুলশানের চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

এসময় মির্জা ফখরুল বলেন, দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান থাকবে, দেশনেত্রীর রোগমুক্তির জন্য পরম করুণাময়ের কাছে দোয়া করবেন।

ব্যক্তিগত চিকিৎসক এফ এম সিদ্দিকী অধীনে খালেদা জিয়ার করোনা চিকিৎসা শুরু হয়েছে বলে উল্লেখ মির্জা ফখরুল বলেন, তিনি সম্পূর্ণরূপে স্টেবল আছে। ভালো আছেন। তার কোনও টেম্পারেচার নেই। অন্য কোনও উপসর্গও নেই। ইতোমধ্যে চিকিৎসা শুরু হয়েছে। আশ্বাস্ত করতে চাই, ব্যক্তিগত চিকিৎসক যারা আছেন তাদের তত্বাবধানে তিনি আছেন।

চিকিৎসদের সিদ্ধান্ত অনুযায়ী খালেদা জিয়ার চিকিৎসা বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলেও জানান মির্জা ফখরুল। তিনি বলেন, যদি কোনও প্রয়োজন হয়, সেই অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এরপর গত শনিবার (১০ এপ্রিল) দুই দফায় খালেদা জিয়ার করোনা পরীক্ষা হয়। শনিবার রাতে সংগ্রহ করা নমুনায় তার করোনা ‘পজিটিভ’ আসে। ১১ এপ্রিল স্বাস্থ্য অধিদপ্তর থেকে প্রকাশিত রিপোর্টে খালেদা জিয়ার করোনা পরীক্ষার রেজাল্ট ‘পজিটিভ’ আসে বলে জানানো হয়।

করোনা পরীক্ষার ওই প্রতিবেদনে দেখা যায়, আইসিডিডিআর,বি ল্যাবরেটরিতে ১০ তারিখ তার করোনা পরীক্ষার জন্য নমুনা জমা হয়। এরপর আরটি পিসিআর পদ্ধতিতে করোনার নমুনা পরীক্ষা করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App