লেনদেনের সময় বাড়াল কেন্দ্রীয় ব্যাংক

আগের সংবাদ

বাজেটে গুরুত্ব পাবে স্বাস্থ্য ও কৃষি খাত : অর্থমন্ত্রী

পরের সংবাদ

লকডাউন বাড়িয়ে মন্ত্রিপরিষদের নির্দেশনা

প্রকাশিত: এপ্রিল ১১, ২০২১ , ৭:০১ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১১, ২০২১ , ৭:১৮ অপরাহ্ণ

করোনা মহামারী মোকাবেলায় শর্তসাপেক্ষে সার্বিক কার্যাবলি বা চলাচলে বর্তমান নিষেধাজ্ঞার সময়সীমা বাড়ানো হয়েছে। আগামী ১৪ এপ্রিল ভোর ৬টা পর্যন্ত এ সময়সীমা বাড়িয়ে মন্ত্রী পরিষদ বিভাগের আদেশ জারি করা হয়েছে।

রবিবার (১১ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

১১ এপ্রিল শেষ হচ্ছে প্রথম দফার লকডাউন। আগামী ১৪ এপ্রিল থেকে শুরু হবে অপেক্ষাকৃত কঠোর ও সর্বাত্মক লকডাউন। এমন পরিস্থিতিতে মাঝের দু’দিন অর্থাৎ ১২ ও ১৩ এপ্রিল কী হবে, তা নিয়ে প্রশ্ন ছিলো জনমনে। মন্ত্রিপরিষদের বিজ্ঞপ্তির পর সেই প্রশ্নের উত্তর পাওয়া গেল।

এ বিষয়ে কথা বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি স্পষ্ট করে বলেন, প্রথম ধাপের চলমান লকডাউনের ধারাবাহিকতা চলবে ১২ ও ১৩ এপ্রিল। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত দূরপাল্লার যাত্রী পরিবহন বন্ধ থাকবে বলে জানান সেতুমন্ত্রী।
এ দিকে ১৪ এপ্রিল থেকে এক সপ্তাহের জন্য আন্তর্জাতিক ফ্লাইট চলাচল বন্ধ থাকবে বলে জানিয়েছে সিভিল অ্যাভিয়েশন। তবে কার্গো ফ্লাইট চলাচল অব্যাহত থাকবে। লকডাউনের সময় তৈরি পোশাক কারখানা খোলা থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়