৩৫০ কোটি টাকা কেলেঙ্কারি: বেলায়েতের বিদেশে যাওয়ার অনুমতি মেলেনি

আগের সংবাদ

অনির্দিষ্টকালের জন্য দূরপাল্লার পরিবহন বন্ধ

পরের সংবাদ

মালদ্বীপে মন মজেছে জাহ্নবীর

প্রকাশিত: এপ্রিল ১১, ২০২১ , ৩:০৯ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১১, ২০২১ , ৩:৩৭ অপরাহ্ণ

মালদ্বীপে যেন বলিউড তারকাদের মেলা বসেছে। করোনাকালীন সময়ে ছুটি পেয়েই সবাই সময় কাটাতে চলে যাচ্ছেন মালদ্বীপে। নীল জলে ভাসিয়ে দিচ্ছেন নিজেকে। এবার এতে নতুন করে যুক্ত হলো বলিউড অভিনেত্রী জাহ্নবী কপূরের নাম।

বন্ধুদের নিয়ে অবসর সময় কাটাতে ইতোমধ্যে মালদ্বীপে পৌঁছেছেন জাহ্নবী। পৌঁছেই কিছু ছবি সমাজিক মাধ্যমে দিয়ে নিজের জানান দিল এই অভিনেত্রী। ভক্তদের সঙ্গে শেয়ার করছেন প্রতি মুহূর্ত। সাঁতারের পোশাক এবং মনোকিনিতে ছবিতে ধরা দিয়েছেন তিনি।

মালদ্বীপে জাহ্নবী কপূর।

সমাজিক মাধ্যমে শেয়ার করা ছবিতে দেখা যায়, রং বেরঙের একটি সাঁতারের পোশাক পরেছেন তিনি। প্রথম ছবিতে জাহ্নবীর চুল খোলা। দ্বিতীয় ছবিটিতে দুটি বিনুনি করেছেন তিনি। জিভ বার করে মজার ভঙ্গিমায় ক্যামেরার দিকে তাকিয়ে আছেন অভিনেত্রী। তার আগে অবশ্য মনোকিনিতেও অনুরাগীদের হৃদস্পন্দন বাড়িয়েছেন তিনি। বক্স অফিসে জাহ্নবীর ছবি ‘রুহি’-র ভাঁড়ার বেশ ভালই ভরে উঠেছিল। আপাতত তাই বেশ খোশমেজাজেই ছুটি কাটাচ্ছেন তিনি।

তবে মালদ্বীপে সবার ভ্রমণে যাওয়ার পেছনে একটি কারণ রয়েছে। আর সেটি হলো অন্যান্য দেশে ভ্রমণে নিষেধাজ্ঞা থাকলেও মালদ্বীপে এমনটি নেই।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

 

 

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়