লক্ষ্মীপুরে মেঘনায় জাটকাসহ ৩৬ জেলে আটক

আগের সংবাদ

পুঁজিবাজারে বড় পতন: দুই কার্যদিবসে সূচক নেই ১৭২ পয়েন্ট

পরের সংবাদ

মামুনুল হককে নিয়ে জরুরি বৈঠকে হেফাজতের শীর্ষ নেতারা

প্রকাশিত: এপ্রিল ১১, ২০২১ , ১:৪৩ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১১, ২০২১ , ১:৪৩ অপরাহ্ণ

চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসায় মামুনুল হককে নিয়ে জরুরি বৈঠকে বসেছেন হেফাজতের শীর্ষ নেতারা। বৈঠকে সংগঠনটির আমির জুনায়েদ বাবুনগরীসহ কেন্দ্রীয় পর্যায়ের বেশ কয়েকজন নেতা উপস্থিত রয়েছেন বলে জানা গেছে।

রবিবার (১১ এপ্রিল) হেফাজতের শীর্ষ এক নেতা এই বৈঠকের বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হকসহ সাম্প্রতিক গুরুত্বপূর্ণ কিছু বিষয়ে সিদ্ধান্ত নিতে আজকের এই বৈঠক চলছে।

এদিকে একের পর গোপন তথ্য বের হয়ে আসছে হেফাজত নেতা মাওলানা মামুনুল হকের। রিসোর্টে নারী কেলেঙ্কারির ঘটনার পর বের হয়ে আসছে তার আরও বান্ধবীদের তথ্য। ফাঁস হচ্ছে একের পর এক ফোনালাপ। আর তার এই কর্মকান্ডে দলের ভাবমূর্তি ক্ষুণ্য হচ্ছে, হতাশায় ভুগছে তার সর্মথকরা।

এতদিন গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা এই ‘তৃতীয় প্রেমিকাকে’ মামুনুলের প্রথম স্ত্রী হিসেবে ধারণা করে আসছিলেন। কিন্তু গত কয়েকদিনে একাধিক ফোনালাপ ফাঁস এবং ঘনিষ্ঠদের সঙ্গে কথা বলে তৃতীয় ‘প্রেমিকার’ বিষয়ে নিশ্চিত হয়েছেন গোয়েন্দা কর্মকর্তারা। এখন বিভিন্ন প্রশ্নের সুরাহা করতে জিগ্যেসাবাদের জন্য এই তৃতীয় ‘প্রেমিকা’ এবং কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরাকে খুঁজছে পুলিশ।

মামুনুল হক সম্পর্কে ছায়া অনুসন্ধান করতে গিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর একটি ইউনিট তথ্য পায়, ‘তৃতীয় প্রেমিকা’ একজন বিবাহিত নারী। তার সঙ্গে জান্নাত আরা ঝর্নার মতোই অনৈতিক সম্পর্ক ছিল মামুনুল হকের।

জানা গেছে, মামুনুল হক তৃতীয় এই নারীর সঙ্গেও বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে অনৈতিক সম্পর্ক গড়ে তুলেছিলেন। ওই নারী শিক্ষকতা করতেন একটি মহিলা মাদ্রাসায়।

সর্বশেষ জান্নাত আরা ঝর্ণার তিনটি ডায়েরি ফাঁসের পর মামুনুল হক ও জান্নাত আরার সম্পর্ক নিয়ে নতুন করে প্রশ্ন উঠছে। এ পরিস্থিতিতে মামুনুলের বিষয়টি নিয়ে তদন্তকারীরা তাঁর কথিত দ্বিতীয় স্ত্রী ঝর্ণাকে খুঁজছেন। ঝর্ণার বড় ছেলে আব্দুর রহমানও তাঁর মাকে খুঁজে পাচ্ছেন না বলে পুলিশকে জানিয়েছেন। এ অবস্থায় ঝর্ণা এবং তাঁর ছেলের নিরাপত্তার বিষয়টিও সামনে চলে এসেছে। গতকাল শনিবার পর্যন্ত ঝর্ণার হদিস পায়নি পুলিশ। এদিকে খোঁজ নিতে গিয়ে আরেক নারীর সঙ্গেও মামুনুলের যোগাযোগের তথ্য পেয়েছে পুলিশ। ‘তৃতীয় প্রেমিকা’র বিষয়ে তদন্ত চলছে।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়