১২ ও ১৩ এপ্রিল কেমন থাকবে দেশ?

আগের সংবাদ

প্রশাসনের অবহেলা আছে কিনা যাচাই হচ্ছে: বিভাগীয় কমিশনার

পরের সংবাদ

চেন্নাইকে হারিয়ে দিল্লির শুভ সূচনা

প্রকাশিত: এপ্রিল ১১, ২০২১ , ১২:২৮ পূর্বাহ্ণ আপডেট: এপ্রিল ১১, ২০২১ , ১২:৩৬ পূর্বাহ্ণ

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে আজ শনিবার আইপিএলের দ্বিতীয় ম্যাচে মহেন্দ্র সিং ধোনির চেন্নাইকে সাত উইকেটে হারিয়ে শুভ সূচনা করেছে দিল্লি ক্যাপিটালস। টস জিতের চেন্নাইকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান দিল্লির অধিনায়ক পান্ত। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৮৮ রান সংগ্রহ করে চেন্নাই সুপার কিংস।

১৮৯ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে ৮ বল হাতে রেখে ৩ উইকেট হারিয়ে জয়ের বন্দরে নোঙ্গর করে দিল্লি ক্যাপিটালস। পৃথ্বী শ ৩৮ বলে ৭২ এবং শেখর ধাওয়ানের ৫৪ বলে ৮৫ রানে ইনিংসে ভর করে সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে দিল্লি ক্যাপিটালস। এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ৭ রানে ২ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় চেন্নাই সুপার কিংস। এরপর মঈন আলী এবং সুরেশ রায়না ৫৩ রানের জুটি চেন্নাইকে ঘুরে দাঁড়াতে সহায়তা করে। মঈন আলীর ২৪ বল থেকে ৩৮ রান করেন। মঈন আলীর বিদায়ের পর রাইডুকে নিয়ে ৬৩ রানের দারুণ জুটি গড়ে তোলেন রায়না।

দলীয় ১২৩ রানের মাথায় রাইডু আউট হন। ১৩৭ রানের মাথায় রায়না সাজঘরে ফিরে গেলেন ফের চাপে পড়ে চেন্নাই সুপার কিংস। দিল্লির বোলারদের মধ্যে ওকস এবং আভেশ খান দুটি করে উইকেট লাভ করেন। একটি করে উইকেট নেন অশ্বিন এবং টম কুরান।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়