করোনায় কারখানা বন্ধ রাখা ও শ্রমিকদের বেতন বোনাস দেবার দাবি গার্মেন্টস শ্রমিক টিইউসির

আগের সংবাদ

বাড়লো বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষার আবেদন ফি

পরের সংবাদ

খালেদার বাসভবনে আরও ৮ জন করোনায় আক্রান্ত

প্রকাশিত: এপ্রিল ১১, ২০২১ , ৮:৪৫ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১১, ২০২১ , ৮:৪৫ অপরাহ্ণ

খালেদা জিয়ার করোনা আক্রান্ত নিয়ে নানা বিতর্কের মধ্যেই জানা গেল, গুলশানে তার বাসভবন ফিরোজায় আরও ৮ জন স্টাফ করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে খালেদা জিয়ার গৃহপরিচারিকা ফাতেমাও রয়েছেন।

রবিবার (১১ এপ্রিল) বিকেলে খালেদার ব্যক্তিগত চিকিৎসক মো. মামুন সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, ‘পাঁচ-ছয় দিন আগে খালদো জিয়ার একজন স্টাফের জ্বর জ্বর ভাব ছিল। তখন তাঁকে টেস্ট করানো হলে পজিটিভ আসে। এরপর ওই স্টাফ যে রুমে থাকতেন, সেই রুমে অবস্থানকারী বাকিদেরও পরীক্ষা করা হয়। তাঁদেরও পজিটিভ আসে। এরপর ম্যাডামের সুরক্ষা নিশ্চিত করতে পরীক্ষা করানো হলে তাঁরও পজিটিভ আসে।’

ফিরোজায় চিকিৎসার সব ব্যবস্থা করা হয়েছে জানিয়ে মো. মামুন বলেন, আগাম প্রস্তুতির অংশ হিসেবে তাঁরা বেসরকারি একটি হাসপাতালে কেবিন তৈরি করে রেখেছেন।

বিএনপির চেয়ারপারসনের বাসভবনে তাঁর বোন সেলিমা ইসলামসহ স্বজনদের অনেকেই খালেদা জিয়ার সঙ্গে দেখা–সাক্ষাৎ করতেন। আক্রান্ত বাকি আটজনের মধ্যে স্বজনদের কেউ আছেন কি না, এ বিষয়ে জানতে চাইলে চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান গণমাধ্যমকে বলেন, ‘আক্রান্ত বাকি আটজনের সবাই ম্যাডামের স্টাফ। স্বজনদের মধ্যে কেউ আক্রান্ত হননি।’

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়