করোনায় ২০ আনসার সদস্যের মৃত্যু

আগের সংবাদ

রাতে মহাগুরুত্বপূর্ণ এল ক্লাসিকো

পরের সংবাদ

মুম্বাইকে হারিয়ে জয়ে শুরু বেঙ্গালুরুর

প্রকাশিত: এপ্রিল ১০, ২০২১ , ৯:২১ পূর্বাহ্ণ আপডেট: এপ্রিল ১০, ২০২১ , ৯:২১ পূর্বাহ্ণ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। তাদেরই হারিয়ে এবারের আইপিএলে শুভ সূচনা করেছে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। শুক্রবার উদ্বোধনী ম্যাচে মুম্বাইকে ২ উইকেটে হারিয়েছে কোহলি বাহিনী। শুরুতে নির্ধারিত ওভার শেষে ১৫৯ রান সংগ্রহ করে রোহিত শর্মার মুম্বাই। জবাবে জয়ের জন্য শেষ বল পর্যন্ত অপেক্ষা করতে হয় বেঙ্গালুরুকে।

১৬০ রানের তাড়ায় দলকে জয় এনে দিতে সবচেয়ে বেশি অবদান রেখেছেন এবি ডি ভিলিয়ার্স। ২৭ বলে ৪৮ রান করে দুই বল বাকি থাকতে আউট হয়েছে তিনি। তার ইনিংসে ছিল ৪টি চার ও দুটি ছয়ের মার। এছাড়া গ্লেন ম্যাক্সওয়েল ৩৯, বিরাট কোহলি ৩৩ ও ওয়াশিংটন সুন্দর ১০ রান করেছেন। মুম্বাইয়ের হয়ে দুটি করে য়িকেট নেন জাসপ্রিত বুমরাহ ও মার্কো জানসেন। একটি করে উইকেট পান ট্রেন্ট বোল্ট ও ক্রুনাল পান্ডেয়া।

এর আগে ক্রিস লিনের ব্যাটে ভর করে ১৫৯ রানের লড়াকু পুঁজি পায় রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স। ৩৫ বলে হাফসেঞ্চুরি থেকে এক রান দূরে থাকতে আউট হন তিনি। সুরিয়াকুমার যাদব ৩১, ইশান কিশান ২৮ ও রোহিত শর্মা ১৯ রান করেন। মুম্বাইকে ১৫৯ রানে বেধে ফেলতে সবচেয়ে কার্যকরী বোলিং করেন হার্শাল পাটেল। ৪ ওভারে ২৭ রান দিয়ে তিনি মুম্বাইয়ের ৫ উইকেট তুলে নেন।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়