করোনায় হীরের মাস্ক পরলেন উর্বশী

আগের সংবাদ

প্রেম করে বিয়ে না করায় প্রেমিকের পুরুষাঙ্গ কেটে দিল প্রেমিকা

পরের সংবাদ

ঘরে পিঁপড়ের সারি ভবিষ্যত জানাবে

প্রকাশিত: এপ্রিল ১০, ২০২১ , ১:১২ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১০, ২০২১ , ১:১৩ অপরাহ্ণ

সারি সারি লাইনে পিঁপড়েকে আমারা হাঁটতে দেখি হর হামেশাই। পিঁপড়ে আপনার ভাগ্য বলে দিতে পারে। বাস্তুমতে ঘরে পিঁপড়ে হওয়ার কিছু তাৎপর্য রয়েছে। পিঁপড়ের সারি দেখে বুঝতে পারবেন সৌভাগ্য না দুর্ভাগ্য কোনটি অপেক্ষা করছে আপনার জন্যে।

সবচেয়ে ক্ষুদ্রতম এই প্রাণী অত্যন্ত শৃঙ্খলাবদ্ধ, পরিশ্রমী। ক্ষুদ্রতম প্রাণী হওয়া সত্ত্বেও পিঁপড়ের জীবন চক্র অন্যান্য প্রাণীদের থেকে অনেক বেশি পরিশ্রমের। টিম ওয়ার্কে বিশ্বাসী এই প্রাণী কড়া নিয়মের মধ্যে জীবন কাটায়। ঘরে পিঁপড়ে হাওয়া সত্ত্বেও তারা আমাদের কোনো ক্ষতি করে না তাই আমরা সাধারণত মাথা ঘামাই না। জ্যোতিষ শাস্ত্র বলছে ঘরে পিঁপড়ে দেখতে পাওয়ার নির্দিষ্ট কিছু অর্থ আছে। পিঁপড়ে আমাদের সৌভাগ্য ও সম্পত্তি লাভের ইঙ্গিত দেয়।

ঘরে লাল এবং কালো দুই রঙের পিঁপড়েই আমরা দেখতে পাই। দুই রঙের পিঁপড়ের রয়েছে আলাদা আলাদা তাৎপর্য। কালো পিঁপড়ে শুভ বলে মনে করা হয়। ঘরে কালো পিঁপড়ের সারি দেখলে বুঝবেন আপনার অর্থাগমের সম্ভাবনা রয়েছে। অন্যদিকে লাল পিঁপড়ে আপনার অর্থ সংকটের আশঙ্কা দেয়। তাই ঘরে লাল পিঁপড়ের সারি দেখলেই তা সরিয়ে ফেলুন। লাল পিঁপড়ে যদি মুখে ডিম নিয়ে বেরোয় তাহলে তা কিন্তু ভালো লক্ষণ। চালের জায়গায় যদি কালো পিঁপড়ের সারি দেখেন তাহলে বুঝবেন আপনার অর্থাগম হতে চলেছে। গোয়নার বাক্সে পিঁপড়ে আপনার সোনাদানা লাভের ইঙ্গিত দেয়।

ঘরের কোণ দিকে রয়েছে পিঁপড়ের সারি তা দেখে বুঝে নিন আগামী দিন:
১. ঘরের উত্তর দিকে পিঁপড়ে দেখা গেলে বুঝবেন আপনার জীবনে সুখ আসছে।
২. দক্ষিণ দিকে পিঁপড়ে দেখলে বুঝবেন আপনার আর্থিক লাভ হতে চলেছে।
৩. ঘরের পূর্ব দিকে পিঁপড়ের সারি মোটেই ভালো লক্ষণ নয়। এটি আপনাকে খারাপ খবরের ইঙ্গিত দেয়।
৪. পশ্চিম দিকে পিঁপড়ের সারি বিদেশ ভ্রমনের লক্ষণ।

তবে ঘরে যেন অতিমাত্রায় পিঁপড়ে না হয় সেদিকে খেয়াল রাখবেন।

এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়