বুয়েটে ভর্তি পরীক্ষার আবেদন শুরু ১৫ এপ্রিল

আগের সংবাদ

জলবায়ু পরিবর্তনে ক্ষতির বিবরণ তুলে ধরল ঢাকা

পরের সংবাদ

করোনা বাড়ায় পাঠানের শ্যুটিং বন্ধ

প্রকাশিত: এপ্রিল ১০, ২০২১ , ১:৪২ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১০, ২০২১ , ১:৪২ অপরাহ্ণ

প্রায় তিন বছর পর্দার বাইরে শাহরুখ খান। ‘পাঠান’ সিনেমার মধ্য দিয়ে লম্বা বিরতির পর আবার ফিরতে যাচ্ছিলেন কিং খান। কিন্তু করোনার কারণে সেখানেও ধোঁয়াশা। বন্ধ হয়ে গেল পাঠানের শ্যুটিং। আগামী ৩০ এপ্রিল পর্যন্ত মুম্বাইয়ে চলবে লকডাউন। রাতেও লকডাউন। এমতবস্থায় বাধ্য হয়েই পাঠানের শ্যুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা সংস্থা।

দুবাইয়ে পাঠানের একটি বড় অংশের শ্যুটিং শেষ হলেও বর্তমানে মুম্বাইয়ের ফিল্ম সিটিতেই চলছিল এই ছবির শ্যুটিং। একটি অ্যাকশন সিকোয়েন্সের শ্যুটিংয়ের খাতিরে বানানো হয়েছিল হেলিপ্যাডও। ছবিটির শ্যুটিং ইউনিটে সব মিলিয়ে কাজ করেন অন্তত ২৫০ মানুষ। এই পরিস্থিতিতে এত জনবল নিয়ে কাজ করার ঝুঁকি নিতে নারাজ প্রযোজনা সংস্থা।

পাঠান ছবিতে শাহরুখের সঙ্গে রয়েছেন দীপিকা পাড়ুকোন ও জন অ্যাব্রাহাম। জানাগেছে, ছবিতে অতিথি শিল্পীর ভুমিকায় সালমান খানও থাকছেন। ছবির ক্লাইম্যাক্সে শাহরুখের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে অ্যাকশন ও দুর্ধর্ষ সব স্টান্ট করতেও নাকি দেখা যাবে ‘টাইগার’ সালমান খানকে। ছবিটির শ্যুটিং চলছিল শুনে করোনার মধ্যেও আশায় ছিল ভক্তরা।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়