শেষের আগেই শেষ বইমেলা

আগের সংবাদ

ঘরে পিঁপড়ের সারি ভবিষ্যত জানাবে

পরের সংবাদ

করোনায় হীরের মাস্ক পরলেন উর্বশী

প্রকাশিত: এপ্রিল ১০, ২০২১ , ১২:৪৭ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১০, ২০২১ , ১২:৫৮ অপরাহ্ণ

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা প্রায়ই নানা বিষয়ে আলোচনায় আসেন। আবার কখনও কখনও উত্তাপ ছড়ান সমুদ্রতীরে ও মিডিয়া শোবিজে এবং সামাজিক মাধ্যমে। তবে এবার একটু ভিন্নভাবে আলোচনায় এসছেন এই অভিনেত্রী।

অভিনেত্রী উর্বশী রাউতেলার অভিনব পছন্দের তালিকায় এবার হীরের মাস্ক। আর এই মাস্ক পরে ভিডিও আপলোড করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে। ভিডিওটি ভিউ হয়েছে প্রায় সাড়ে আট লাখ।

২০১৩ সালে সানি দেওলের ‘সিং সাব দ্য গ্রেট’সিনেমার মাধ্যমে বলিউডে অভিনেত্রী হিসেবে নিজের সফর শুরু করেন উর্বশী। তার পর একাধিক সিনেমায় অভিনয় করলেও সাফল্য তেমন পাননি। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় অভিনেত্রী। নানা ছবি ও ভিডিও আপলোড করে থাকেন। এবার হীরের মাস্ক পরে নজর কাড়লেন। মাস্কের মাঝখানটি কাঁচ দিয়ে ঢাকা বলেই মনে হচ্ছে। বাকি অংশ পুরোটাই নকশা করা হীরে দিয়ে মোড়া রয়েছে। যার দ্যুতি ঠিকরে পড়ছে।

ভিডিওর ক্যাপশনে রসিকতা করে উর্বশী লিখেছেন, “সম্পূর্ণ মুখের জন্য হীরের মাস্ক। উফফ বড্ড ভারি! দোষ দেবেন না প্লিজ।”

উর্বশীর এই ভিডিও তে কেউ হাসিতে লুটিয়ে পড়ার জিফ ব্যবহার করেছেন, আবার কেউ লিখেছেন হাস্যকর লাগছে অভিনেত্রীকে। অবশ্য অনেকে প্রশংসাও করেছে। আর সমালোচনা তো তারকাদের জীবনের অঙ্গ। সেদিকে খুব একটা মন দেন না অভিনেত্রী।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়