×

জাতীয়

পূর্বধলায় অগ্নিকাণ্ডে ১ কোটি টাকার ক্ষতি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ এপ্রিল ২০২১, ০২:১৪ পিএম

পূর্বধলার গোহালাকান্দা ভবের বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩ টি বাসাবাড়ীসহ ১২ ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল ও নগদ সম্পত্তি আগুনে পুড়ে গেছে। ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ১ কোটি টাকা বলে ধারনা করা হচ্ছে। বৃহস্পতিবার (৮ এপ্রিল) দিবাগত রাত ৩ টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে।

এলাকাবাসী ও ক্ষতিগ্রস্থ দোকান মালিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে বাজারের সবাই ঘুমিয়ে পড়লে রাত আনুমানিক ৩ টার দিকে ধারণা করা হচ্ছে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে বাজারের হাদিছের রাইছ মিলে হঠাৎ আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা একে একে পার্শ্ববর্তী বারেকের ফার্নিচারের দোকান ও বাসা,কামরুল ও কমরুলের কাপড়ের দোকান, আতিকুলের মুদির দোকান, নগদ ১ লক্ষ টাকা ও বাসা , আরিফুল ইসলামের ফার্নিচারের দোকান ও বাসা, মোসলেম উদ্দিনের মনোহরি দোকান, জালালের মনোহরি দোকান , আব্দুর রাজ্জাকের চা দোকান, দুলাল মিয়ার মনোহরি দোকান, ওয়াজেদ মিয়ার খাবারের দোকান, আব্দুল মজিদের চা দোকান আগুনে পুড়ে যায়। এসময় প্রাণহানির ঘটনা না ঘটলেও কেউ কোন মালামাল বাঁচাতে পারেনি। ফলে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ সকলেই এখন নিঃস্ব।

খবর পেয়ে নেত্রকোনার ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে সবগুলি প্রতিষ্ঠান আগুনে পুড়ে যায়। অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেছেন গোহালাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সায়েদ আল মামুন শহীদ ফকির, সাবেক ইউপি চেয়ারম্যান ও গোহালাকান্দা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাসনাত জামান খোকন, সাধারণ সম্পাদক (একাংশের) সালাউদ্দিন চাঁন, কৃষক লীগের সভাপতি শহীদ মিয়াসহ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App