ছুটির দিনে বইমেলা

আগের সংবাদ

প্রধানমন্ত্রী সঙ্গে জন কেরির সৌজন্য সাক্ষাৎ

পরের সংবাদ

সাতকানিয়ায় জাল টাকাসহ তিনজন গ্রেপ্তার

প্রকাশিত: এপ্রিল ৯, ২০২১ , ৯:২৩ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৯, ২০২১ , ৯:৩০ অপরাহ্ণ

চট্রগ্রামের সাতকানিয়ায় জাল টাকার নোটসহ তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে সাতকানিয়া থানা পুলিশ। বৃহস্পতিবার (৮ এপ্রিল) সন্ধ্যায় সাতকানিয়ার সদর ইউনিয়নের ছোট বারদোনা করিম মার্কেট এলাকা থেকে স্থানীয় লোকজন ৩৫ হাজার টাকার জাল নোটসহ জড়িত ব্যক্তিদের আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, ছোট বারদোনা এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে শফিকুর রহমান (৬০), বাঁশখালীর পশ্চিম চাম্বল এলাকার মৃত ছালেহ আহমদের ছেলে শাহাদত হোসেন (২৮) ও একই এলাকার হাবিব উল্লাহর ছেলে জসিম উদ্দিন (২৯)।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় লোকজন ৭০টি ৫০০ টাকার জাল নোটসহ তিনজনকে আটক করে পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ৩৫ হাজার টাকার জাল নোটসহ তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেন।

ওসি আরও বলেন, গ্রেপ্তারকৃত শফিকুর রহমান জাল টাকা চক্রের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে চট্টগ্রামের কয়েকটি থানায় জাল টাকা সংক্রান্ত একাধিক মামলা আছে। শুক্রবার (৯ এপ্রিল) দুপুরে গ্রেপ্তারকৃত তিন জনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়