১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউনে যাচ্ছে সরকার: ওবায়দুল কাদের

আগের সংবাদ

যুক্তরাষ্ট্রে ‘ভুতুড়ে বন্দুক’ নিয়ন্ত্রণে পদক্ষেপ বাইডেনের

পরের সংবাদ

মিস ওয়ার্ল্ড শ্রীলংকাকে গ্রেপ্তার

প্রকাশিত: এপ্রিল ৯, ২০২১ , ১২:৩৮ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৯, ২০২১ , ১২:৪১ অপরাহ্ণ

‘মিস শ্রীলংকা’ খেতাব অর্জন করা বিউটি কুইন পুষ্পিকা ডি সিলভার সঙ্গে অসদাচরণের জন্য দুই আসর আগের বিজয়ী ক্যারোলিন জুরিকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ এপিল) তাকে গ্রেফতার করে দেশটির পুলিশ। শ্রীলংকার সবচেয়ে বড় সুন্দরী প্রতিযোগিতার পুরস্কার মঞ্চে ২০১৯ সালের বিজয়ী হন তিনি। খবর বিবিসির।

খবরে বলা হয়, ক্যারোলিন জুরি এবং ঘটনায় জড়িত থাকা আরেক মডেল চোলা পদ্মেন্দ্রকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে অভিযোগ, রোববার পুরস্কার মঞ্চে ভুক্তভোগীকে আঘাত এবং অপরাধমূলক আচরণের অভিযোগ রয়েছে। বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে স্থানীয় সময় রবিবার রাতে আয়োজন হয় মিসেস শ্রীলংকা ২০২০-এর ফাইনাল। দেশসেরা সুন্দরীদের মধ্যে থেকে বাছাই হয়ে ফাইনালে আসেন তিন প্রতিযোগী। এরপর সেরাদের সেরা ঘোষিত হন পুষ্পিকা ডি সিলভা। তাকে সেরা সুন্দরীর মুকুট পরিয়ে দেন আয়োজকরা। কিন্তু বিপত্তির শুরু এরপরই। গতবারের চ্যাম্পিয়ন মিসেস শ্রীলংকা ২০১৯, ক্যারোলিন জুরি এ সময় মঞ্চে উপস্থিত হয়ে কেড়ে নেন পুষ্পিকার মুকুট।

এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়