রোইংয়ে দুই বিভাগে কেরানীগঞ্জ সেরা

আগের সংবাদ

ব্রাহ্মণবাড়িয়ায় ২৭ টি পয়েন্টে এলএমজি চেকপোস্ট

পরের সংবাদ

বিএনপির ৫ হাজার নেতাকর্মী করোনায় আক্রান্ত: ফখরুল

প্রকাশিত: এপ্রিল ৯, ২০২১ , ৭:৪৭ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৯, ২০২১ , ৭:৪৭ অপরাহ্ণ

বর্তমানে সারাদেশে বিএনপির পাঁচ হাজার নেতাকর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, বিএনপিতে খুবই বেশি করোনায় আক্রান্ত হয়েছেন। আমাদের অত্যন্ত সিনিয়র নেতা খন্দকার মোশাররফ হোসেন, সেলিমা রহমান, ডা. জাহিদ হোসেন এবং রুহুল কবির রিজভী করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আছেন।

শুক্রবার (৯ এপ্রিল) বিকেলে এক সংবাদ সম্মেলনে (ভার্চুয়াল) এ কথা জানান তিনি। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, ‘সারাদেশে করোনায় বিএনপির চার শতাধিক নেতাকর্মী মারা গেছেন। আর পাঁচ হাজার নেতাকর্মী করোনা আক্রান্ত আছেন। এটা গত ২-৩ দিন আগের খবর। আমরা থানা-ইউনিয়ন পর্যায় থেকে তথ্য সংগ্রহ করছি।

তিনি বলেন, আমাদের স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ, ভাইস চেয়ারম্যান রুহুল আলম চৌধুরী, খন্দকার আহাদ চৌধুরীসহ অনেকেই ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা গেছেন।

আবারও বিএনপির ত্রাণ কার্যক্রম শুরু হবে উল্লেখ করে দলটির মহাসচিব বলেন, গত বছরের মতো বিএনপির সামর্থ্য অনুযায়ী ত্রাণ কার্যক্রম পরিচালনা করার জন্য নেতাকর্মীদের নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়া চিকিৎসকদের সংগঠন ড্যাবের পক্ষ থেকে যেসব সেবা দেওয়া হয়েছিল, সেটি এবারও চলমান থাকবে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়