ধর্ষণের কারণ নিয়ে ইমরান খানকে পরামর্শ দিলেন সাবেক দুই স্ত্রী

আগের সংবাদ

অপহরণ করে টাকা আদায়, র‌্যাবের চারজন পুলিশের হাতে ধরা

পরের সংবাদ

দেশে ফিরলেন দীঘি

প্রকাশিত: এপ্রিল ৯, ২০২১ , ৪:৩৪ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৯, ২০২১ , ৪:৩৪ অপরাহ্ণ

বিশ্বব্যাপী করোনার ভয়াবহ পরিস্থিতির কারণে মুম্বইয়ে আটকে পড়া দীঘি অবশেষে দেশে ফিরেছেন। ভারতের মুম্বাইয়ে দীঘি শুটিং করছিলেন বঙ্গবন্ধুর বায়োপিকে। বাংলাদেশে লকডাউনের কারণে টিকিট না পেয়ে সেখানে আটকা অবস্থায় ছিলেন।

শুক্রবার (৯ এপ্রিল) দুপুর ২ টা ১০ মিনিটে ইন্ডিগো এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি ঢাকা আন্তর্জাতিক শাহজালাল বিমানবন্দরে পৌঁছান। বিষয়টি নিজেই গণমাধ্যমকে জানিয়েছেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকের শুটিংয়ে পার্শ্ববর্তী এই দেশটিতে পাড়ি জমিয়েছিলেন এ অভিনয়শিল্পী। তবে এর মাঝেই জারি হয় লকডাউন। তাই টিকিট নিয়ে জটিলতায় পড়ে যান। দেশে ফেরার প্রসঙ্গে বলতে গিয়ে দীঘি বলেন, অবশেষে দুই সপ্তাহের বেশি সময় পর ঢাকায় ফিরলাম। খুব ভালো লাগছে এখন।

স্বস্তি অনুভব করছি। তবে মুম্বই থেকে চলে আসার সময় খারাপও লাগছিল। কারণ এতোদিন একটা টিমের কাজ সঙ্গে করেছি। তাদের মায়ায় পড়ে গিয়েছিলাম। সবাইকে মিস করছি অনেক। ভারতের প্রখ্যাত নির্মাতা শ্যাম বেনেগাল বঙ্গবন্ধুর বায়োপিকটি নির্মাণ করছেন। বায়োপিকে বঙ্গবন্ধুর সহধর্মিনী বেগম ফজিলাতুন্নেসা মুজিবের চরিত্রের অভিনয় করছেন দীঘি। গত ২৫ মার্চ তিনি দ্বিতীয় লটের শুটিংয়ের জন্য মুম্বইয়ে যান জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী জনপ্রিয় এই শিল্পী। এদিকে, ইতোমধ্যে নায়িকা হিসেবে দীঘির অভিষেক হয়েছে। তার ‘তুমি আছো তুমি নেই’ আর ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ শিরোনামে দুটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। কিছুদিন বিশ্রাম নেয়ার পর দীঘির সামনে একটি সিনেমার শুটিংয়ের কথা আছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়