টেনিসে এককে রাজশাহীর ইমন, দ্বৈতে রঞ্জন-দিপুর সোনা জয়

আগের সংবাদ

বিধিনিষেধ কার্যকর কীভাবে

পরের সংবাদ

কওমি’র মাস্টার্সের সমমর্যাদা বাতিলের আভাস নওফেলের

প্রকাশিত: এপ্রিল ৯, ২০২১ , ১২:৪১ পূর্বাহ্ণ আপডেট: এপ্রিল ৯, ২০২১ , ১২:৪৫ পূর্বাহ্ণ

কওমি মাদ্রাসায় বিশৃঙ্খলা হলে মাস্টার্সের সমমর্যাদা কেড়ে নেওয়া হতে পারে বলে আভাস দিয়েছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি। তিনি বলেন, কওমি শিক্ষার সর্বোচ্চ ডিগ্রিকে সরকার সম্মান দিয়ে মাস্টার্সের সমমর্যাদা দিয়েছে। তারপরও যদি বিশৃঙ্খলা হয়, তাহলে বিষয়টি আবার বিবেচনা করে দেখতে হবে।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুর দেড়টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে করোনার দ্বিতীয় ডোজ টিকা নেওয়ার পর চট্টগ্রামে করোনা টিকা কার্যক্রমের উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

নিষেধাজ্ঞা অমান্য করে কোনো শিক্ষা প্রতিষ্ঠান খোলা রাখা হলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়ে শিক্ষা উপমন্ত্রী বলেন, মন্ত্রিপরিষদে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখা সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এরই মধ্যে পুলিশ প্রশাসনকে এ বিষয়ে নির্দেশনা দেওয়া হয়েছে। আজ (বৃহস্পতিবার) থেকেই বিষয়টি মনিটরিং করা হচ্ছে। যারাই নির্দেশনা না মেনে শিক্ষা প্রতিষ্ঠান খোলা রাখবে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এস এম হুমায়ুন কবির, বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবীর, চট্টগ্রাম মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. সাহেনা আখতার প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়