×

বিনোদন

হৃদয়ের দাবিতে মালদ্বীপে শ্রদ্ধা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ এপ্রিল ২০২১, ১১:৫৯ এএম

হৃদয়ের দাবিতে মালদ্বীপে শ্রদ্ধা

শ্রদ্ধা কাপুর।

হৃদয়ের দাবিতে মালদ্বীপে শ্রদ্ধা
হৃদয়ের দাবিতে মালদ্বীপে শ্রদ্ধা

করোনা ভাইরাসের মহামারিকালে ঘরে থাকতে ভালো লাগছে না তারকাদের। তাই যেখানে পারছেন, ছুটে যাচ্ছেন। তবে সংযুক্ত আরব আমিরাতের দুবাই আর মালদ্বীপ এই দুই জায়গাতেই ঘুরছেন তাঁরা। কেননা, এই দুটো দেশই খোলা রয়েছে পর্যটকদের জন্য।

এবার প্রেমিক রোহান শ্রেষ্ঠকে নিয়ে মালদ্বীপে গেলেন শ্রদ্ধা। কখনো সমুদ্রের ধারে, কখনও বা সমুদ্রে নেমে সকালের নাশতা করছেন তিনি। আর এমনই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন শ্রদ্ধা। ক্যাপশনে শ্রদ্ধা লেখেন, হৃদয়ের দাবিতে সকালের নাশতা করার জন্যই মালদ্বীপে এসেছি।

সমুদ্র পাড়ের ছবি শেয়ার করে ক্যাপশনে লেছেন, ‘দৌড়ে প্রকৃতির কাছে যাচ্ছি।’ অক্সিজেন মাস্ক নিয়ে পানির নিচে ঘুরে বেড়ানোর আরেকটি ভিডিওর ক্যাপশনে লেখেন, ‘এই দেখুন, পানির নিচেও কেমন জীবন!’ অন্য একটি ছবিতে তাকে দেখা যাচ্ছে সমুদ্রে সাঁতরে বেড়াতে।

মালদ্বীপে সমুদ্র পাড়ে বালি মেখে একের পর এক ছবি আর ভিডিও পোস্ট করছেন শ্রদ্ধা কাপুর। আর সেগুলো দেখে যারপরনাই আপ্লুত ভক্তরা। এদিকে শ্রদ্ধা আর বলিউডে মডেল ফটোগ্রাফার রোহান শ্রেষ্ঠর প্রেম, বিয়ে নিয়ে চলছে গুঞ্জন। ৩৪তম জন্মদিনের কেক কেটেছেন প্রেমিক রোহানকে পাশে দাঁড় করিয়ে। ধারণা, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবে এই জুটি।

শ্রদ্ধাকে সর্বশেষ দেখা গেছে ‘বাঘি থ্রি’ সিনেমায়। ৯০ কোটি টাকা খরচ করে বানানো ছবিটি বক্স অফিসে তুলে এনেছে মাত্র ৯৮ কোটি টাকা। বর্তমানে ব্যক্তিগত জীবন উপভোগ করতেই ব্যস্ত তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App