×

সারাদেশ

বড় ভাইকে হত্যাকারী ফিরোজ আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ এপ্রিল ২০২১, ০৬:৫৩ পিএম

বড় ভাইকে হত্যাকারী ফিরোজ আটক

হত্যাকারী ছোট ভাই ফিরোজ হোসেনকে আটক করেছে পুলিশ। ছবি: ভোরের কাগজ

পঞ্চগড়ের তেতুঁলিয়া উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে বড় ভাই রবিউল ইসলাম রবিকে হত্যাকারী ছোট ভাই ফিরোজ হোসেনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকাল ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা শহরের চৌরাস্তা মোড় এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। পরে তাকে আদালতের মাধ্যেমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

তেতুঁলিয়া মডেল থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের লালগছ এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে ছোট ভাই ফিরোজ হোসেন তার বড় ভাই রবিউল ইসলাম রবিকে ধারালো দা ছুরি দিয়ে এলোপাথারীভাবে কুপিয়ে জখম করে। রবিউলের চিৎকারে শুনে পরিবারের লোকজন সহ প্রতিবেশিরা এগিয়ে এলে ফিরোজ পালিয়ে যায়। পরে পরিবারের সদস্যরা রবিউলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বুধবার নিহতের ছোট ভাই রেজাউল করিম রাজু বাদী হয়ে তেতুঁলিয়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলার পর থেকে পুলিশ আসামী ধরতে অভিযান পরিচালনা করে। পরে বৃহস্পতিবার সকালে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

তেতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সায়েম মিয়া হত্যাকারী ফিরোজকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামী ফিরোজকে উপজেলা শহরের চৌরাস্তা মোড় এলাকা থেকে আটক করা হয়েছে। পরে তাকে আদালতের মাধ্যেমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App