×

খেলা

উঠছে আইপিএলের পর্দা, নামবে সাকিব ও মুস্তাফিজ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ এপ্রিল ২০২১, ০৫:৫৪ পিএম

উঠছে আইপিএলের পর্দা, নামবে সাকিব ও মুস্তাফিজ

আইপিএলে এবার নামছে সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান

করোনাভাইরাসের সংক্রমণ হঠাৎ করেই হু হু করে বাড়ছে বিশ্বের প্রতিটি দেশে। এমন আতঙ্কের মধ্যেই শুরু হচ্ছে ভারতের জমজমাট ঘরোয়া প্রতিযোগিতা আইপিএলের ১৪তম আসর। কাল উদ্বোধনী ম্যাচে খেলতে নামবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ানস ও বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি।

আইপিএল শুরুর প্রথম দিকেই মাঠে নামবে বাংলাদেশের দুই আকর্ষণ সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। রবিবার (১১ এপ্রিল) রাত ৮টায় মুখোমুখি হবে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ। অপর দিকে কাটার মাস্টার মুস্তাফিজের দল রাজস্থান রয়্যালস রবিবার (১২ এপ্রিল) রাত ৮টায় মাঠে নামবে পাঞ্জাব কিংসের বিপক্ষে। প্রথম দুই ম্যাচেই মাঠে থাকছেন সাকিব ও মুস্তাফিজ।

গত বছর এই করোনার কারণে সংযুক্ত আরব আমিরাতে হয়েছিল আইপিএল। কিন্তু এ বছর আবার ভারতেই ফেরানো হয়েছে ক্রিকেটের সবচেয়ে বড় টি-টোয়েন্টি প্রতিযোগিতাটি। তবে ভারতের মাটিতে অনুষ্ঠিত হওয়া এবারের আইপিএলটি একটু ভিন্ন। কারণ এবারই ভারতে হওয়া আইপিএলে কোনো দলের হোম ভেন্যুর ব্যবস্থা রাখা হয়নি। আটটি দল মোট ছয়টি ভেন্যুতে খেলবে। যেমন প্রথম ম্যাচে খেলবে মুম্বাই আর ব্যাঙ্গালুরু। কিন্তু তারা ম্যাচটি খেলবে চেন্নাইয়ের এম চিদাম্বারাম স্টেডিয়ামে। যেটি চেন্নাই সুপার কিংসের হোম ভেন্যু। তাছাড়া এবারের আসরে খেলোয়াড়দের থাকতে হবে কঠোর বায়ো সিকিউরিটি বাবলের মধ্যে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App