করোনার দ্বিতীয় ডোজের টিকা নিলেন সিইসি

আগের সংবাদ

উখিয়া সীমান্তে ১২ কোটি টাকার ইয়াবা উদ্ধার করেছে বিজিবি

পরের সংবাদ

শুরু হচ্ছে দুরন্ত’র ১৫তম মৌসুম

প্রকাশিত: এপ্রিল ৮, ২০২১ , ৩:৩৭ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৮, ২০২১ , ৩:৩৯ অপরাহ্ণ

দেখতে দেখতে দুরন্ত টিভি শেষ করল ১৪টি মৌসুম। আগামী ১১ এপ্রিল, রবিবার থেকে শুরু হতে চলেছে চ্যানেলটির ১৫তম মৌসুমের অনুষ্ঠান। নতুন এই মৌসুমে নিয়মিত অনুষ্ঠান ও কার্টুন সিরিজের পাশাপাশি ৪টি নতুন অনুষ্ঠান, ৪টি নতুন কার্টুন সিরিজ ও ১টি বিদেশী অনুষ্ঠান যুক্ত হচ্ছে। নতুন অনুষ্ঠানের মধ্যে থাকছে ‘মা-বাবাই সেরা-এর ৩য় মৌসুম’, ‘আমার সোনার বাংলা’, ধারাবাহিক নাটক ‘উল্টাপুল্টা: বাবা থাকে বাসায়-এর ৩য় মৌসুম’ ও ‘অদ্ভুতুড়ে বইঘর’। অন্যদিকে নতুন কার্টুন সিরিজের মধ্যে রয়েছে ‘কুংফু পান্ডা: লিজেন্ডস অফ অসামনেস’, ‘দ্য পেঙ্গুইনস্ অফ মাদাগাস্কার’, ‘দ্য ব্যাকইয়ারডিগান্স’, ‘নেলা দ্য প্রিন্সেস নাইট’ এবং একটি বিদেশী অনুষ্ঠান ‘দি আর্ট রুম’।

জনপ্রিয় গেম শো ‘মা-বাবাই সেরা’-এর নতুন মৌসুম প্রচারিত হবে ১১ এপ্রিল, রবিবার থেকে বৃহস্পতিবার, সকাল ১১টায় ও বিকাল ৫ঃ৩০ মিনিটে। ৬৫ পর্বের এই অনুষ্ঠানে শিশুরা তাদের মা-বাবাকে নিয়ে অংশগ্রহণ করেছে বিভিন্ন মজার খেলা ও প্রশ্নোত্তর পর্বে। পারিবারিক এই গেম শো পরিচালনা করেছেন মো: তোফায়েল সরকার ও উপস্থাপনা করেছেন আফরিন অথৈ।

পারিবারিক বন্ধনের গল্প নিয়ে নতুন করে আসছে ধারাবাহিক নাটক ‘উল্টাপুল্টাঃ বাবা থাকে বাসায়-এর ৩য় মৌসুম’। ধারাবাহিক এই নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নাফিসা জারিন মৌমি, রিজওয়ান রোহান, নির্ঝর বিশাল, মায়মুনা ইসলাম মেধা, সৌবন্তিক সমৃদ্ধ, আলভিনা তাজনিন ইসলাম তৌকির আহমেদ, বিজরী বরকতউল্লাহ, জিনাত শানু স্বাগতাসহ অনেকে। ‘উল্টাপুল্টাঃ বাবা থাকে বাসায়’ পরিচালনা করেছেন গোলাম মুক্তাদির এবং রচনা করেছেন অদিতি মজুমদার। ধারাবাহিকটি প্রচারিত হবে ১১ এপ্রিল থেকে প্রতিদিন দুপুর ২:৩০মিনিট ও রাত ৯:৩০ মিনিটে।

এছাড়া রহস্যে ভরপুর মজার কাহিনী নিয়ে ধারাবাহিক নাটক ‘অদ্ভুতুড়ে বইঘর’। নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আশিষ খন্দকার, গাজী রাকায়াত, রকি খান, এস এম মহসিন, শামসুন নাহার শিরিন, আমিরুল ইসলাম, হিন্দোল রায়, রাজীব সালেহীন, মো: রাইয়ান হোসাইন আজান, জয়েৎ কল্যাণ ও ধ্রপদী দাসসহ অনেকে। নাটকটি পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল এবং রচনা করেছেন শরীফুল হাসান। নাটকটি প্রচারিত হবে আগামী ১০ জুন থেকে প্রতিদিন দুপুর ২:৩০মিনিট ও রাত ৯:৩০ মিনিটে।

এদিকে নতুন মৌসুমের আয়োজনে থাকছে বাংলাদেশের ইতিহাস নিয়ে বিশেষ অনুষ্ঠান ‘আমার সোনার বাংলা’। অনুষ্ঠানটিতে অংশ নিয়েছেন প্রখ্যাত সাংবাদিক, সাহিত্যিক ও শিক্ষাবিদ আবুল মোমেন এবং মুক্তি সংগ্রামী শিল্পী সংস্থার সদস্য ও সঙ্গীত শিল্পী শীলা মোমেন। অনুষ্ঠানটির জন্য গবেষণা ও পান্ডুলিপি রচনা করেছেন অলোক বসু। অনুষ্ঠানটিতে কথা ও কাব্যের ভূমিকায় অভিনয় করেছে শেওলা ব্রততী আত্নজা ও নাবিদ রহমান তূর্য্য। অনুষ্ঠানটি প্রচারিত হবে প্রতি শুক্রবার ও শনিবার, দুপুর ২টায় ও রাত ৯টায়। অনুষ্ঠানটি পরিচালনা করেছেন পার্থ প্রতিম হালদার।

অন্যদিকে নতুন মৌসুমের কার্টুন সিরিজের মধ্যে ‘কুংফু পান্ডা: লিজেন্ডস অফ অসামনেস’ দেখা যাবে রবিবার থেকে বৃহস্পতিবার, সকাল ১০টায়, দুপুর ১.৩০ মিনিটে ও রাত ৮.৩০ মিনিটে। মজার অভিযান কার্টুন সিরিজ ‘দ্য পেঙ্গুইনস্ অফ মাদাগাস্কার’ দেখা যাবে রবিবার থেকে বৃহস্পতিবার, সকাল ১০.৩০ মিনিটে, দুপুর ২টায় ও রাত ৯টায়। গানে গানে এসব রহস্যের সমাধান নিয়ে কার্টুন সিরিজ ‘দ্য ব্যাকইয়ারডিগান্স’ দেখা যাবে ১১ এপ্রিল, রবিবার থেকে বৃহস্পতিবার, সকাল ৯.৩০ মিনিটে, দুপুর ১টায় ও রাত ৮টায়। রাজকুমারী নেলার রোমাঞ্চকর গল্প নিয়ে নতুন কার্টুন সিরিজ ‘নেলা দ্য প্রিন্সেস নাইট’ দেখা যাবে ১১ এপ্রিল, রবিবার থেকে বৃহস্পতিবার, সকাল ৯টায়, দুপুর ১২.৩০ মিনিটে ও সন্ধ্যা ৭.৩০ মিনিটে। আর্ট অ্যান্ড ক্র্যাফট নিয়ে অনুষ্ঠান ‘দি আর্ট রুম’ প্রচারিত হবে আগামী ১১ এপ্রিল, রবিবার থেকে বৃহস্পতিবার, সকাল ৮.৩০ মিনিটে, দুপুর ১২টায় ও সন্ধ্যা ৭টায়।

এছাড়া পবিত্র রমজান উপলক্ষে দুরন্ত টিভিতে প্রচারিত হবে দুইটি বিশেষ অনুষ্ঠান ‘জানার আছে অনেক কিছু-এর ৩য় মৌসুম’ ও ‘বানাই ইফতার মা বাবা আর আমি’। এছাড়াও কুইজ অনুষ্ঠান ‘জানার আছে অনেক কিছু’-এর নতুন মৌসুম প্রচারিত হবে ১লা রমজান থেকে প্রতিদিন বিকাল ৫:৩০ মিনিটে। শিশুদের সাথে নিয়ে মজার রান্নার অনুষ্ঠান ‘বানাই ইফতার মা বাবা আর আমি’ প্রচারিত হবে ১লা রমজান থেকে প্রতিদিন বিকাল ৫টায়।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়