নায়ক ফারুকের মৃত্যুর খবর গুজব, অবস্থার উন্নতি, জানালেন ছেলে

আগের সংবাদ

প্রথম দিনে করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন ৮১ হাজার

পরের সংবাদ

বিরাট-আনুশকা জুটির নতুন ভিডিও ভাইরাল

প্রকাশিত: এপ্রিল ৮, ২০২১ , ৭:৫৭ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৮, ২০২১ , ৮:০৩ অপরাহ্ণ

আবারও আলোচনার কেন্দ্রে বিরাট ও আনুশকা জুটি। জুটিটির নতুন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। যা ইতোমধ্যে আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিনত হয়েছে। বুধবার (৭ এপ্রিল) আনুশকা ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে। কয়েক সেকেন্ডের ভিডিওটিতে দেখা যাচ্ছে, আনুশকা শর্মা তুলে ধরেছেন তার জীবনসঙ্গী ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলিকে। আর এই কাজের মাধ্যমে আনুশকা তার নিজের শক্তির পরিচয় তুলে ধরেন।

ভিডিওটিতে দেখা যায়, আনুশকা বিরাট কোহলিকে পেছন থেকে জড়িয়ে ধরে শূন্যে তুলছেন। কিন্তু এই কাণ্ড নিজেরই যেন বিশ্বাস হলো না তার। অবাক তিনি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ককে তুলে ধরে।

এরপর আনুশকা নিজের বিশ্বাসের জন্যই আবারও উঁচু করলেন কোহলিকে। তবে উঁচু করার আগে তিনি বলেন, ‘তুমি কিন্তু নিজে নিজে উঁচু হবা না। নিজেকে তোলার চেষ্টা করবা না। আমি নিজেই তোমাকে তুলতে পারব। তখন কোহলিও মাথা নাড়িয়ে সায় দিয়েছেন। তিনি নিজে থেকে কোনো সাহায্য করবেন না। এরপর ভারতীয় ক্রিকেট অধিনায়ককে জাপটে ধরে কিছু সময়ের জন্য শূন্যে তুলে ফেললেন এই বলিউড তারকা।

ভিডিওটি শেয়ার হওয়ার পর ৮ দশমিক ৪ মিলিয়ন মানুষ দেখেছে। আর মন্তব্য করেছেন ১৯ হাজারেরও বেশি মানুষ।

ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়