নগর মাতৃসদনে কোভিড-১৯ টেলিমেডিসিন সেবা দেবে ডিএনসিসি

আগের সংবাদ

বড় ভাইকে হত্যাকারী ফিরোজ আটক

পরের সংবাদ

গরিবের ১০ টাকার চাল খাচ্ছে ইউনিয়ন পরিষদের কম্পিউটার অপারেটর!

প্রকাশিত: এপ্রিল ৮, ২০২১ , ৬:৪৭ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৮, ২০২১ , ৬:৪৭ অপরাহ্ণ

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নে দুস্থদের জন্য সরকারের খাদ্য অধিদপ্তরের ১০ টাকা দরে চালের কার্ড থাকা সত্ত্বেও চাল না পেয়ে জনপ্রতিনিধিদের দ্বারে দ্বারে ঘুরছে হতদরিদ্র আব্দুল হামিদ। অথচ তার নামের এই কার্ড দিয়ে দীর্ঘদিন ধরে চাল উত্তোলন করছে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের কম্পিউটার অপারেটর।

জানা গেছে, কার্ড নং-২৬২৬, দিয়ে আব্দুল হামিদ মল্লিক (৬৫) চাল উত্তালন করে আসছিল। কিন্ত হঠাৎ করে চাল দেওয়া বন্ধ করে দিয়েছে ডিলাররা। কারণ, তার নাম তালিকায় নেই। তালিকায় রয়েছে নীলগঞ্জ ইউনিয়নেরর কুমিরমারা গ্রামের আ. হক মল্লিকের ছেলে ও নীলগঞ্জ ইউনিয়ন পরিষদর কম্পিউটার অপারেটর বিত্তবান রেজাউল করিমের নাম।

অভিযুক্ত নীলগঞ্জ ইউনিয়ন পরিষদের কম্পিউটার অপারেটর রেজাউল করিম বলেন, ‘আমি ২০১৭ সাল থেকে চাল উত্তালন করে আসছি। ২৬২৬ নং কার্ড আমার। আব্দুল হামিদের নাম তালিকায় নেই, তিনি ভুয়া কার্ড ব্যবহার করছে।

নীলগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন মাহমুদ বলেন, আব্দুল হামিদ আমার কাছে অভিযাগ নিয়ে আসেনি। তারপরও বিষয়টি খতিয় দেখা হচ্ছে।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়