চরফ্যাশনে দগ্ধ অবস্থায় মাথাবিহীন ২ লাশ উদ্ধার

আগের সংবাদ

বিশ্বে বেইজিং শহরেই সবেচেয়ে বেশি বিলিওনিয়ার

পরের সংবাদ

উঠছে আইপিএলের পর্দা, নামবে সাকিব ও মুস্তাফিজ

প্রকাশিত: এপ্রিল ৮, ২০২১ , ৫:৫৪ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৮, ২০২১ , ৫:৫৪ অপরাহ্ণ

করোনাভাইরাসের সংক্রমণ হঠাৎ করেই হু হু করে বাড়ছে বিশ্বের প্রতিটি দেশে। এমন আতঙ্কের মধ্যেই শুরু হচ্ছে ভারতের জমজমাট ঘরোয়া প্রতিযোগিতা আইপিএলের ১৪তম আসর। কাল উদ্বোধনী ম্যাচে খেলতে নামবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ানস ও বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি।

আইপিএল শুরুর প্রথম দিকেই মাঠে নামবে বাংলাদেশের দুই আকর্ষণ সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। রবিবার (১১ এপ্রিল) রাত ৮টায় মুখোমুখি হবে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ। অপর দিকে কাটার মাস্টার মুস্তাফিজের দল রাজস্থান রয়্যালস রবিবার (১২ এপ্রিল) রাত ৮টায় মাঠে নামবে পাঞ্জাব কিংসের বিপক্ষে। প্রথম দুই ম্যাচেই মাঠে থাকছেন সাকিব ও মুস্তাফিজ।

গত বছর এই করোনার কারণে সংযুক্ত আরব আমিরাতে হয়েছিল আইপিএল। কিন্তু এ বছর আবার ভারতেই ফেরানো হয়েছে ক্রিকেটের সবচেয়ে বড় টি-টোয়েন্টি প্রতিযোগিতাটি। তবে ভারতের মাটিতে অনুষ্ঠিত হওয়া এবারের আইপিএলটি একটু ভিন্ন। কারণ এবারই ভারতে হওয়া আইপিএলে কোনো দলের হোম ভেন্যুর ব্যবস্থা রাখা হয়নি। আটটি দল মোট ছয়টি ভেন্যুতে খেলবে। যেমন প্রথম ম্যাচে খেলবে মুম্বাই আর ব্যাঙ্গালুরু। কিন্তু তারা ম্যাচটি খেলবে চেন্নাইয়ের এম চিদাম্বারাম স্টেডিয়ামে। যেটি চেন্নাই সুপার কিংসের হোম ভেন্যু। তাছাড়া এবারের আসরে খেলোয়াড়দের থাকতে হবে কঠোর বায়ো সিকিউরিটি বাবলের মধ্যে।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়