×

সারাদেশ

সামনে যাকে পেয়েছে তাকেই কুপিয়েছে যুবক, নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ এপ্রিল ২০২১, ০৩:২৯ পিএম

সামনে যাকে পেয়েছে তাকেই কুপিয়েছে যুবক, নিহত ২

সামনে লাশের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গের অপেক্ষা করছেন ছুরিকাঘাতে নিহত দুজনের স্বজনরা। ছবি: সংগৃহীত

নরসিংদী সদর উপজেলায় বড় একটি ছুরি নিয়ে বাড়ি থেকে বের হয়ে হয়ে সামনে যাবে পেয়েছে তাকেই কুপিয়েছে মো. ইউনুস আলী (৩০) নামের এক যুবক। এ ঘটনায় ছুরিকাঘাতে আহত ৫ জনের মধ্যে ২ জন মারা গেছেন। অপর তিনজন নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বুধবার (৭ এপ্রিল) উপজেলার চরাঞ্চল নজরপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ছগরিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ইউনুস আলী গ্রামের সংযুক্ত আরব আমিরাত প্রবাসী মো. মান্নান মিয়ার ছেলে।

নিহত দু’জন হলেন- ছগরিয়াপাড়া গ্রামের আবুল ফজলের ছেলে মো. ফরহাদ মিয়া (৫০) ও দেওয়ান আলীর ছেলে আলী আকবর (৫৬)।

নিহতদের পরিবার জানায়, আজ সকাল নয়টার দিকে ইউনুস আলী তার মায়ের সঙ্গে কথা-কাটাকাটি করে বড় একটি ছুরি হাতে নিয়ে বাড়ি থেকে বের হয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির মতো সামনে যাকে পেয়েছেন, তাকেই ছুরিকাঘাত করেছেন। প্রথমে ছুরিকাঘাত করেন মামাতো ভাই আল আমিনকে। পরে বাধা দিতে এলে সম্পর্কে এক নানাকে ছুরি হাতে নিয়ে দৌঁড়ানি দেন। নিজের জমি থেকে ফেরার পথে পেছন দিক থেকে ফরহাদ মিয়ার পিঠে ছুরিকাঘাত করেন ইউনুস আলী। এরপর ছুরিকাঘাত করেন আলী আকবরকে। এ ছাড়া ইউনুস আলীর ছুরিকাঘাতে আহত হয়েছেন সেন্টু মিয়া ও অপর এক অজ্ঞাতনামা ব্যক্তি।

নজরপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য মো. জাহাঙ্গীর আলম বলেন, স্থানীয় লোকজন ইউনুসকে আটক করে দড়ি দিয়ে বেঁধে ফেলেন। তাকে নরসিংদী মডেল থানার পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App