সরকারি উদ্যোগে সারাদেশে দুধ, ডিম ও মাংস বিক্রয় শুরু

আগের সংবাদ

নিজেরই প্রতিদ্বন্দ্বী শ্রদ্ধা

পরের সংবাদ

৩০ হাজার টাকার মাস্ক পরেন কারিনা

প্রকাশিত: এপ্রিল ৭, ২০২১ , ৭:০৪ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৭, ২০২১ , ৭:০৪ অপরাহ্ণ

চলতি বছরের ফেব্রুয়ারিতে দ্বিতীয় পুত্রসন্তানের জন্ম দেন এ অভিনেত্রী। এরপর নতুন চুলবিন্যাস করেন, জিমে ঘাম ঝরিয়ে ফেরান ফিটনেস। ভারতে করোনা সংক্রমণের হার আশঙ্কাজনক হারে বাড়তে থাকায় এবার ভক্ত ও অনুরাগীদের গুরুত্বপূর্ণ বার্তা দিলেন বলিউডের এ অভিনেত্রী।

সামাজিক পাতায় সম্প্রতি কারিনা কাপুর খান সচেতনতামূলক একটি পোস্ট দিয়েছেন। একই সঙ্গে কারিনা ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘প্রচারের জন্য নয়, মাস্ক পরুন।’

ছবিতে দেখা যাচ্ছে, কারিনা কালো টি-শার্ট পরিহিত। তার মুখে লুইস ভুটনের মাস্ক। আর মাস্কটির মূল্য ৩৫৫ মার্কিন ডলার, বাংলাদেশের টাকায় যা ৩০ হাজার টাকার বেশি।

লুইস ভুটনের ওয়েবসাইট থেকে জানা যায়, মাস্কটি ধুয়ে পুনর্বার পরা যায়। শুধু বেবো নন, বলিউডের রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনকেও একই মাস্ক পরতে দেখা গেছে। কারিনা কাপুর খানকে সবশেষ ইরফান খানের বিপরীতে ‘আংরেজি মিডিয়াম’ সিনেমায় দেখা গেছে।

আগামীতে তাকে ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় দেখা যাবে, যেটি হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি সংস্করণ। এতে কেন্দ্রীয় ভূমিকায় রয়েছেন আমির খান।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়