মতিন খসরু আবারও আইসিইউতে

আগের সংবাদ

বিয়ের দিন জানা গেল হবু পুত্রবধূ নিজেরই মেয়ে, অতঃপর..!

পরের সংবাদ

সুন্দরীর মুকুট কেড়ে নেওয়া হলো মঞ্চেই

প্রকাশিত: এপ্রিল ৭, ২০২১ , ১২:৪৪ পূর্বাহ্ণ আপডেট: এপ্রিল ৭, ২০২১ , ৪:১০ অপরাহ্ণ

শ্রীলঙ্কার কলম্বোতে ২০২১ সালের সুন্দরী হিসেবে ‘মিসেস শ্রীলঙ্কান’ খেতাব জিতে নেন পুষ্পিকা ডি সিলভা। তার মাথায় পরিয়ে দেওয়া হয় মুকুট। কিন্তু মুহূর্ত পার হলো না। তার নামে বিবাহ বিচ্ছেদের অভিযোগ উঠলে মঞ্চেই কেড়ে নেওয়া হলো সেই মুকুট। খবর বিবিসির।

ঘটনার জানাজানি হতেই মঞ্চে পুষ্পিকার মাথা থেকে খুলে ওই মুকুট পরিয়ে দেওয়া হয় প্রথম রানার আপকে। ২০১৯ সালের বিজয়ী কারোলিন জুরি অভিযোগটি করেন। শুধু তাই নয়, তিনি নিজেই পুষ্পিকার মাথা থেকে মুকুট ছিনিয়ে নেন।

রোববার (৪ এপ্রিল) এমন কাণ্ড ঘটার পর জানা যায়, পুষ্পিকার বিচ্ছেদ হয়নি। তবে তিনি স্বামীর সঙ্গে থাকেন না। এরপর, মুকুট আবার ফিরে গেছে পুষ্পিকার কাছেই। মুকুট ফিরে পেলেও মানহানির জন্য আইনের আশ্রয় নেওয়ার কথা জানান পুষ্পিকা।

জুরি মঞ্চে বলেন, এই সুন্দরী প্রতিযোগিতার একটি নিয়ম হলো নারীদের অবশ্যই বিবাহিত হতে হবে। যাদের স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়েছে, তারা এতে অংশ নিতে পারবে না। পুষ্পিকার যেহেতু বিবাহবিচ্ছেদ হয়েছে, তাই তিনি এ খেতাবের অধিকারী হতে পারবেন না। তাই এই মুকুট দ্বিতীয় স্থানধারীকে দেওয়া হচ্ছে।

এরপর, অশ্রুসিক্ত অবস্থায় মঞ্চ ছেড়ে যান পুষ্পিকা। আর মুকুট পরিয়ে দেওয়া হয় প্রথম রানার আপকে।

পরে অবশ্য এ ঘটনার জন্য আয়োজকেরা নিশ্চিত হন, পুষ্পিকার বিবাহবিচ্ছেদ হয়নি, তবে তারা আলাদা থাকেন। এরপর পুষ্পিকার কাছে ক্ষমা চান আয়োজনের বিচারকরা।

মিসেস শ্রীলঙ্কান ওয়ার্ল্ডের জাতীয় পরিচালক চান্দিমাল জয়সিংহে বলেন, বিষয়টি নিয়ে আমরা বিব্রত। কারোলিন মঞ্চে যা করলেন, তা খুবই মানহানিকর। আয়োজক সংস্থা এরই মধ্যে বিষয়টির তদন্ত শুরু করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়