করোনা শনাক্তে একদিনে সর্বোচ্চ রেকর্ড ছাড়িয়ে গেল

আগের সংবাদ

কুমিল্লার বিসিকে বেঙ্গল ড্রাগস কারখানায় বিস্ফোরণ, আহত ৪

পরের সংবাদ

রাজশাহীতে করোনায় ৩ দিনে মৃত্যু ৬, ২৪ ঘণ্টায় আক্রান্ত ১৬০

প্রকাশিত: এপ্রিল ৭, ২০২১ , ৩:৫৩ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৭, ২০২১ , ৪:০৭ অপরাহ্ণ

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ব্যাংক কর্মকর্তাসহ ৬ জনের মৃত্যু হয়েছে। রামেক হাসপাতালের সহকারী পরিচালক ডা. সাইফুল ফেরদৌস মো. আতার্তুক বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ৩ দিনে রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৬ জনের মৃত্যু হয়েছে।

তিনি আরও বলেন, গত মঙ্গলবার রাত ৭ সাড়ে ৩০টার সময় আইসিইউতে ব্যাংক কর্মকর্তা মাহাবুল ইসলামের মৃত্যু হয়। সে পুঠিয়া উপজেলা বানেশ্বর ইউনিয়নের নামাজগ্রামের মৃত জেকের আলীর ছেলে। অপরজন হলো ঝিনাইদহ বেসরকারি গ্রামীণ ব্যাংকে কর্মরত মাহাবুল।

করোনা আক্রান্ত হয়ে রবিবার রাতে ঝিনাইদহ থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ২৯ নং ওয়ার্ডে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থা অশঙ্কাজনক দেখে রাতেই আইসিইউতে স্থানান্তর করে চিকিৎসা দেওয়া হয়। তবে শেষ রক্ষা হয় নি। বুধবার দুপুর ১২টার দিকে ব্যাংক কর্মকর্তা মারা যায়।

সম্প্রতি রামেক আইসিইউতে ৮ জন করোনা রোগী ভর্তি আছে। অপরদিকে হাসপাতালের ২৫ ও ২৭ নম্বর ওয়ার্ড করোনা রোগীদের জন্য নতুনভাবে যুক্ত করা হয়েছে। প্রয়োজনীয় চিকিৎসার সরঞ্জাম ব্যবস্থা করা হয়েছে। রোস্টার করে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা সেবা দিয়ে যাচ্ছে। বর্তমানে কেবিন ও আইসিইউতে রোগী পরিপূর্ণ।

রাজশাহী বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হাবিবুল আহসান জানান, প্রতিনিয়ত করোনা রোগীর সংখ্যা বৃদ্ধি হচ্ছে। সবাইকে সচেতন হতে হবে। রাজশাহী বিভাগে ২৪ ঘন্টার জরিপে ৮ জেলায় ১৬০ জনের করোনা শনাক্ত হয়েছে।

রাজশাহী জেলায় ২৯ জন, চাঁপাইনবাবগঞ্জ ২ জন, নওগাঁ ২৪ জন, নাটোর ৫ জন, জয়পুরহাট ৪ জন, বগুড়া ৫০ জন, সিরাজগঞ্জ ২৬ জন ও পাবনায় ২০ জন করোনায় আক্রান্ত হয়েছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়