হেফাজত এবং নেপথ্যে উচ্চারিত পক্ষ-বিপক্ষ

আগের সংবাদ

সুন্দরীর মুকুট কেড়ে নেওয়া হলো মঞ্চেই

পরের সংবাদ

মতিন খসরু আবারও আইসিইউতে

প্রকাশিত: এপ্রিল ৭, ২০২১ , ১২:২৪ পূর্বাহ্ণ আপডেট: এপ্রিল ৭, ২০২১ , ১২:২৪ পূর্বাহ্ণ

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নব নির্বাচিত সভাপতি ও সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মতিন খসরুকে ফের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে।

মঙ্গলবার (৬ মার্চ) রাতে তার ব্যক্তিগত সহকারী অ্যাডভোকেট মো. মহিন এ তথ্য নিশ্চিত করে বলেন, সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরুর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সকালে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) আইসিইউতে নেওয়া হয়েছে।

এর আগে গত ৩ এপ্রিল অ্যাডভোকেট আব্দুল মতিন খসরুকে সিএমএইচের আইসিইউ থেকে সাধারণ কেবিনে স্থানান্তর করা হয়েছিল। গত ১ এপ্রিল আব্দুল মতিন খসরুর করোনা পরীক্ষার রেজাল্ট নেগেটিভ আসে।

গত ৩০ মার্চ অ্যাডভোকেট মো. মহিন জানিয়েছিলেন, অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিএমএইচের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। তিনি জানিয়েছিলেন, গত ১৫ মার্চ আব্দুল মতিন খসরু সংসদ সচিবালয়ে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ১৬ মার্চ সকালে তার রিপোর্টে করোনা পজিটিভ আসে। ওইদিনই তাকে সিএমএইচে ভর্তি করা হয়। গত ২৮ মার্চ রাত ১২টার দিকে আব্দুল মতিন খসরুকে আইসিইউতে নেওয়া হয়।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়