টিকা নেওয়ার অনীহার মধ্যেই বৃহস্পতিবার শুরু দ্বিতীয় ডোজ

আগের সংবাদ

ভোলায় তরমুজের বাম্পার ফলন

পরের সংবাদ

ফাঁকা বাড়িতে শিশু ধর্ষণের চেষ্টা, থানায় মামলা

প্রকাশিত: এপ্রিল ৭, ২০২১ , ৫:০৯ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৭, ২০২১ , ৫:১১ অপরাহ্ণ

এক শিশুকে ধর্ষণ চেষ্টার ঘটনায় প্রতিবেশী শাহাব উদ্দিনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। ধর্ষণের হাত থেকে রক্ষা পাওয়া শিশুটিকে পুলিশ উদ্ধার করে আদালতে পাঠিয়েছে। জেলার ফুলবাড়ি উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের ফুলমতি গ্রামে (৬ এপ্রিল) মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে ।

জানা গেছে, মঙ্গলবার সন্ধার দিকে ওই গ্রামের সরেমুদ্দিনের পুত্র শাহাব উদ্দিন (৪৫) একই গ্রামের এক প্রতিবেশীর পাচঁ বছর বয়সী শিশু কন্যাকে কৌশলে ফাঁকা বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায় । এ সময় শিশুটির চিৎকার ও কান্না শুনে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে এসে বিষয়টি প্রত্যক্ষ করে। পরিস্থিতি বেগতিক বুঝে শাহাব উদ্দিন গা ঢাকা দেয়। পরবর্তীতে বিষয়টি এলাকার মানুষ কয়েক দফা বৈঠকে বসেও মীমাংসা করতে ব্যর্থ হলে শিশুটির বাবা বাদী হয়ে ফুলবাড়ী থানায় মামলা দায়ের করেন।

নাওডাঙ্গা ইউনিয়নের ইউপি সদস্য সহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি দুঃখজনক। মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়েছি।

ফুলবাড়ী থানার অফিসার ইনর্চাজ রাজীব কুমার রায় জানান, শিশু ধর্ষণের চেষ্টায় ভুক্তভোগীর পিতা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। শিশুটিকে উদ্ধার করে মেডিকেল রির্পোট ও আদালতে জবান বন্দী রের্কড করতে কুড়িগ্রামে পাঠানো হয়েছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়