সময় হয়েছে আঘাতের প্রতিঘাত করার: হানিফ

আগের সংবাদ

টিকা নেওয়ার অনীহার মধ্যেই বৃহস্পতিবার শুরু দ্বিতীয় ডোজ

পরের সংবাদ

ক্ষেত থেকে সবজি আনতে গিয়ে ধর্ষিত শিশু, গ্রেপ্তার বৃদ্ধ

প্রকাশিত: এপ্রিল ৭, ২০২১ , ৪:৫২ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৭, ২০২১ , ৪:৫২ অপরাহ্ণ

নড়াইলের লোহাগড়ায় ১০ বছর বয়সী শিশুকে ধর্ষণের অভিযোগে হান্নান মোল্লা (৭০) নামে এক বৃদ্ধ গ্রেপ্তার হয়েছেন। বুধবার (৭ এপ্রিল) দুপুরে পুলিশ তাঁকে গ্রেপ্তার করে। শিশুটি তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

এ ঘটনায় ওই বৃদ্ধকে আসামি করে এ দিন দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন আইনে লোহাগড়া থানায় মামলা করেন শিশুটির মা। গ্রেপ্তার হওয়া হান্নান মোল্লা উপজেলার নলদী ইউনিয়নের মিঠাপুর গ্রামের দলিল মোল্লার ছেলে।

মামলায় অভিযোগে বলা হয়, গত ১ এপ্রিল দুপুর ১২টার দিকে প্রতিবেশি শিশুটি হান্নান মোল্লার সবজি খেতে শাক আনতে যায়। সেখানে শিশুটিকে মুখ চেপে ধরে জোর করে ধর্ষণ করেন ওই বৃদ্ধ। বাড়িতে এসে শিশুটি তাঁর মা-বাবাকে জানায়।

লোকলজ্জার ভয়ে শিশুটিকে স্থানীয়ভাবে চিকিৎসা করানো হয়। তবে শিশুটির শারীরিক অবস্থা খারাপ হওয়ায় বুধবার শিশুটিকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়।

লোহাগড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মাহমুদুর রহমান বলেন, নড়াইল সদর হাসপাতালে শিশুটির ডাক্তারী পরীক্ষা করা হচ্ছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়