রাজশাহীতে করোনায় ৩ দিনে মৃত্যু ৬, ২৪ ঘণ্টায় আক্রান্ত ১৬০

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

কুমিল্লার বিসিকে বেঙ্গল ড্রাগস কারখানায় বিস্ফোরণ, আহত ৪

প্রকাশিত: এপ্রিল ৭, ২০২১ , ৩:৫৩ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৭, ২০২১ , ৪:২৪ অপরাহ্ণ

কুমিল্লার বিসিক শিল্প নগরীতে বেঙ্গল ড্রাগস কারখানায় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এই ঘটনায় এখন পর্যন্ত চারজন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ। বিসিকের বেঙ্গল ড্রাগস অ্যান্ড কেমিক্যাল ওয়ার্কস নামের কারখানাটিতে বুধবার (৭ এপ্রিল) সকাল সোয়া ১০টার দিকে এই বিস্ফোরণ হয়। কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হক এই তথ্য নিশ্চিত করেছেন।

কারখানার প্ল্যান্ট ম্যানেজার সুমন চন্দ্র দত্ত জানিয়েছেন, আহত ব্যক্তিরা হলেন কারখানার কর্মী আলামিন ও সন্ধ্যারানী এবং ক্লিনার শামিমা আক্তার। আহত অন্যজনের নাম জানা যায়নি।

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক জসিম উদ্দিন জানান, কারখানার তিনতলা ভবনের দোতলায় এই বিস্ফোরণটি হয়। খবর পেয়ে সেখানে গিয়ে দোতলা থেকে উদ্ধার করা হয় আহত ব্যক্তদিরে। তারা মূলত বিস্ফোরণে ভেঙে পড়া দেয়ালের ইট ও বিভিন্ন কাচের আঘাতে আহত হয়েছেন। আহতদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

তিনি আরও জানান, কারখানার মালিকপক্ষের দাবি, এসির বিস্ফোরণ হয়ে ঘটনাটি ঘটেছে। তবে বিস্ফোরণের সম্ভাব্য কারণ জনা যাবে ভবনের ক্ষতি ও দোতলায় মজুত বিভিন্ন রাসায়নিক দ্রব্য খতিয়ে দেখে।

ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়