ইউরোপ ও যুক্তরাজ্যে আবারও চাপের মুখে অ্যাস্ট্রাজেনেকার টিকা

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

আটোয়ারীতে মৌমাছির কামড়ে এক ব্যাক্তির মৃত্যু

প্রকাশিত: এপ্রিল ৭, ২০২১ , ৯:১৩ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৭, ২০২১ , ৯:১৩ অপরাহ্ণ

পঞ্চগড়ের আটোয়ারীতে মৌমাছির কামড়ে গোপাল চন্দ্র বর্মন (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার (৭ এপ্রিল) দুপুরে উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের বড় সিঙ্গিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে। মৃত গোপাল ওই এলাকার নির্মল চন্দ্র বর্মনের ছেলে। তিনি কৃষি কাজ করতেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, কিছু দিন ধরে গোপাল লিভার, কিডনী সহ নানা রোগে ভুগছিলেন। বুধবার দুপুরে শারিরিক অসুস্থ জনিত কারণে নিজ বাড়ির বারান্দায় বসে ছিলেন। বাড়ির পাশের একটি গাছে মৌমাছির চাকে চিল পাখি হানা দিলে এসময় মৌমাছির ঝাঁক এসে তাকে আক্রমণ করলে তিনি মাটিতে লুটে পড়েন। তার শারিরিক অবস্থা বেগতিক দেখে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে দ্রুত আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাইফুজ্জামান বিপ্লব তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতালে যাওয়ার পরামর্শ দেন। পরিবারের লোকজন তাকে ঠাকুরগাঁও হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

আটোয়ারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. হুমায়ুন কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তিনি শারীরিকভাবে অসুস্থ ছিলেন। এ অবস্থায় মৌমাছির কামড়ে আরো কাতর হয়ে পড়ায় তার মৃত্যু হয়।

ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়