×

সারাদেশ

সোনারগাঁয়ে এবার অ্যাডিশনাল এসপি বদলি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২১, ০৮:৩৪ পিএম

সোনারগাঁয়ে এবার অ্যাডিশনাল এসপি বদলি

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টিএম মোশাররফ হোসেন

নারায়ণগঞ্জে সোনারগাঁও রিসোটে নারীসহ হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক কে অবরুদ্ধের ঘটনায় ওসির পর এবার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টিএম মোশাররফ হোসেনকে বদলি করা হয়েছে। সোমবার রাতে অতিরিক্ত পুলিশ সুপারকে খুলনা পুলিশ রেঞ্জে বদলি করা হয়। মঙ্গলবার (৬ এপ্রিল) তা নিশ্চিত করা হয়।

নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান মঙ্গলবার দুপুরে এ তথ্য নিশ্চিত করে বলেন, রুটিন মোতাবেক এই বদলি । অন্য কোনো বিষয়ে তাকে বদলি করা হয়নি। পুলিশের বদলি নিয়ম অনুযায়ী গত ৫ এপ্রিল রাতে তাকে খুলনা পুলিশ রেঞ্জে বদলি করা হয়।

এর আগে গত ৩ এপ্রিল বিকেলে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হক কে সোনারগাঁয়ের রয়েল রিসোর্ট নামের একটি হোটেলে নারীসহ অবরুদ্ধ করার পর ব্যাপক ভাঙচুর করে তার কর্মী-সমর্থকরা। ওই সময় ঘটনাস্থলে গিয়ে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে জিজ্ঞাসাবাদ করে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টিএম মোশাররফ হোসেন।

এর আগে রোববার (৪ এপ্রিল) রাতে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলামকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App