×

রাজধানী

মেডিকেল ভর্তি পরীক্ষায় অকৃতকার্য হয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২১, ১১:৪০ পিএম

রাজধানীর দক্ষিণ মুগদার একটি বাড়ির সাত তলার ছাদ থেকে লাফিয়ে পড়ে তনিমা রহমান নেহা (২০) নামের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। মেডিকেল ভর্তি পরিক্ষায় অকৃতকার্য হওয়ায় সে এই ঘটনা ঘটিয়েছে বলে জানায় তার স্বজনরা।

মঙ্গলবার (৬ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দক্ষিণ মুগদার ৭৪/এ নম্বর বাসায় এই ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত সাড়ে ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নেহার বাবা এম মিজানুর রহমান বলেন, মতিঝিল আইডিয়াল স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি ও এইচএসসি পাশ করে সে। নেহা গত ২মার্চ মেডিকেল ভর্তি পরীক্ষায় অংশ নেয়। কিন্তু তাতে সে অকৃতকার্য হয়। তারপর থেকে ভেঙে পড়ে। সে কেনো মেডিকেলে ভর্তি হতে পারলোনা এটি নিয়েই আক্ষেপ করছিলো সব সময়। সেই ক্ষোভ থেকেই মঙ্গলবার সন্ধ্যায় ভাড়া বাসাটির ৭তলা থেকে সবার অগোচরে নিচে লাফিয়ে পড়ে সে। পরে দেখতে পেয়ে সেখান থেকে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুই ভাই বোনের মধ্যে সে ছিল ছোট। তার বড় ভাই সিফাত রহমান এবার কুষ্টিয়া মেডিকেল থেকে এমবিবিএস শেষ করেছে।

মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) নগেন্দ্র কুমার দাস বলেন, মুগদায় ছাদ থেকে লাফিয়ে পরে নেহা নামের এক শিক্ষার্থী মারা গেছে। মেডিকেল ভর্তি পরিক্ষায় অকৃতকার্য হওয়ায় সে এমন ঘটনা ঘটাতে পারে বলে স্বজনদের সঙ্গে কথা বলে জানতে পেরেছি। তবুও বিস্তারিত জানার চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App